জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতায় একটা আসনও পাবে না বিজেপি। সোমবার এমনই মন্তব্য করেছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পাশাপাশি ওই দিনই দলের গুরুত্বপূর্ণ বৈঠকে ছিলেন না দিলীপবাবু। এনিয়ে এবার সরব হল তৃণমূল কংগ্রেস। ঘাসফুল শিবিরের দাবি, দলে অপমানিত, অবহেলিত দিলীপ ঘোষ। বর্ষীয়ান তৃণমূল নেতা সৌগত রায় এমনটাও বলেন, বিজেপির মধ্যে যে মতভেদ তা প্রকাশ্যে চলে এল। উনি যখন সম্মান পাচ্ছেন না তখন সবচেয়ে ভালো হয় উনি বিজেপি থেকে ইস্তফা দিন। ওঁকে সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে, এখনও মন্ত্রী করা হয়নি। সুতরাং উনি পার্টিকে এখন একটা ধাক্কা দিন। আগে উনি বিজেপি ছাড়ুন তারপর ভাবা যাবে। ওদের দলে নিজেদের মধ্যে ঝামেলা চলছে। সুকান্ত দিলীপ ঘোষকে সহ্য করতে পারছেন না। শুভেন্দু আলাদা গোষ্ঠী। তৃণমূলের প্রতিপক্ষ বাংলায় কেউ নেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Dilip Ghosh: 'দম থাকলে কলকাতায় বিজেপিকে জিতিয়ে দেখাক',এবার দলের বিরুদ্ধেই বিস্ফোরক দিলীপ!


গতকাল হেস্টিংসে বিজেপির কার্যালয়ে একটি বৈঠকে বসেন বিজেপি নেতারা। সেই বৈঠকে ছিলেন না দিলীপ ঘোষ। অথচ বিজেপি কার্যালয়েই ছিলেন দিলীপ। এনিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। এ ব্যাপারে প্রশ্ন করা হলে রাজ্য বিজেপি সভাপতি বলেন, কোনও কাজে ব্যস্ত ছিলেন হয়তো তাই বৈঠকে ছিলেন না। এমনও হতে পারে বৈঠকের সময় দরজা বন্ধ থাকায় উনি হয়তো বুঝতে পারেননি। এনিয়ে দলের কোনও অস্বস্তি নেই।


দলের কার্যালয়ে হাজির থাকা সত্বেও বৈঠকে না থাকার বিষয়ে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ওই বৈঠকে আমার থাকার কথা ছিল না। যে বৈঠকে থাকার কথা ছিল সেখানে আমি ছিলাম। আমাকে একমাত্র কোর কমিটির বৈঠকে ডাকা হয়েছিল। সেটি ছিল সন্ধে সাতটায়। একটু আগে দফতরে এসেছিলাম নেতাদের সঙ্গে দেখা করার জন্য। রাজ্যের কমিটিতে আমি নেই। তাই কেন্দ্রীয় কমিটির সঙ্গেই আমার বৈঠক হয়েছে। 


অন্যদিকে, মঙ্গলবার তৃণমূল মুখপত্র জাগো বাংলা-র এক সম্পাদকীয়তে ভোটের লড়াইয়ে সফল দিলীপ ঘোষকে এখন দলে কোণঠাসা করার চেষ্টা চলছে। ফলে প্রশ্ন উঠছে দিলীপকে নিয়ে কি অন্য কিছু ভাবছে তৃণমূল? রাজ্যের সংগঠনে দিলীপের গুরুত্বের কথা টেনে আজ তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, মানসিক অবসাদে ভুগছেন দিলীপ ঘোষ। উনি অপমানিত, অবহেলিত, উপক্ষিত। তাঁকে পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। কাল শুনলাম দলের মিটিংয়েই ঢুকতে দেওয়া হয়নি। এত ভয়ঙ্কর কথা। এসব সিরিয়ালে দেখা যায়। দিলীপবাবু সুকান্তর মুখ দেখছেন না, সুকান্ত দিলীপের মুখ দেখছেন না। এ ও ঘরে আটকে। সাস ভি কভি বহু থি। দিলীপ ভি কভি বহু থি। এমনটা  পরিস্থিতি তৈরি হয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)