নিজস্ব প্রতিবেদন: ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে সংগঠন ও রণনীতি ঝালিয়ে নিতে বৈঠকে বসছে বিজেপি। ১০ ও ১১ অগাষ্ট বিজেপির চিন্তন বৈঠক হতে চলেছে দুর্গাপুরে। ওই বৈঠকে রাজ্যের নেতানেত্রী, পদাধিকারী ও কেন্দ্রীয় দায়িত্বপ্রাপ্ত নেতারা অংশ নেবেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১০ ও ১১ অগাষ্ট দুর্গাপুরে বসতে চলেছে বিজেপির চিন্তন বৈঠক। ওই বৈঠকে থাকবেন রাজ্যে দলের পদাধিকারী ও কেন্দ্রীয় নেতারা। আসার সম্ভাবনা রয়েছে বিজেপির কার্যকরী সভাপতি জগত্প্রসাদ নাড্ডার। দিলীপ ঘোষের কথায়, '১৯-এ হাফ ও ২১-এ সাফ স্লোগান দিয়েছিলাম। ২০১৯ সালের আগেও নির্বাচনী প্রস্তুতি বৈঠক হয়েছিল। এবারও বৈঠকে বসব। সদস্য সংগ্রহ অভিযানের পর্যালোচনাও করা হবে।' সদস্য সংগ্রহ অভিযান শেষ দলে ব্যাপক সাংগঠনিক বদলের কথাও জানান দিলীপ। বলেন,'নিচুতলা থেকে উচুতলায় সাংগঠনিক রদবদল করা হবে।'  



রাজ্যে ১৮টি লোকসভা আসন জয়ের পর ২০২১ সালকে পাখির চোখ করেছে গেরুয়া শিবির। লোকসভা ভোটে ট্রিপল সেঞ্চুরি হাঁকিয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ ঘোষণা করেছিলেন, এবার বাংলায় সরকার গঠন লক্ষ্য। বিজেপি যে বাংলার জন্য ঝাঁপাবে তার আঁচ পেয়ে ইতিমধ্যেই ময়দানে নেমে পড়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এনেছেন ভোটগুরু প্রশান্ত কিশোরকে। প্রশান্তের মস্তিষ্কপ্রসূত 'দিদিকে বলো' কর্মসূচির প্রচারও শুরু হয়ে গিয়েছে জোরকদমে। অন্যদিকে বিজেপি শিবিরে ছিল খানিকটা ছন্নছাড়া ভাব। লোকসভার অধিবেশনে উপস্থিত থাকতে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, লকেট চট্টোপাধ্যায়রা ছিলেন দিল্লিতেই। তবে পুজোর আগেই মাঠে নেমে পড়ছে বিজেপি।


আরও পড়ুন- আপনার ১টাকা পারিশ্রমিক নিয়ে যান, মৃত্যুর খানিকক্ষণ আগে সালভেকে বলেছিলেন সুষমা