জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  '২৪ ঘণ্টার মধ্যে পুলিসকে ক্ষমা চাইতে হবে'। পুজো কার্নিভালে সতীর্থকে আটক ও হেনস্থার প্রতিবাদে এবার সরর কলকাতা পুরসভার চিকিত্‍সকদের একাংশ। ৩ দফায় দাবিতে বিক্ষোভ দেখালেন পুরসভার মূল ভবনেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  RG Kar Incident|TMC: 'পালিয়ে প্রাইভেটে পেশেন্ট দেখা যাবে না!' ডাক্তারদের ১০-এর পাল্টা তৃণমূলের ১৩ দফা...


ঘটনাটি ঠিক কী? বুকে 'প্রতীকী অনশনকারী' ব্যাজ পরে রেড রোডে দুর্গাপুজো কার্নিভালে যোগ দিয়েছিলেন কলকাতা পুরসভার চিকিত্‍সক তপোব্রত রায়। অভিযোগ, তাঁকে আটক করে ময়দান থানায় নিয়ে যায় পুলিস। কয়েক ঘণ্টা পর অবশ্য ছাড়া পান ওই চিকিত্‍সক।


এদিকে পুজোর ছুটি চলছে। পুরসভার এখন বন্ধ। তবে আজ, বুধবার পুরসভার এসেছিলেন স্বাস্থ্য বিভাগের আধিকারিকরা। তাঁদের কাছে ক্ষোভ উগরে দেন পুরসভার চিকিত্‍সকদের একাংশ। তাঁদের দাবি, ২৪ ঘণ্টার মধ্যে পুলিসকে ক্ষমা চাইবে। না হলে আইনানুগ ব্যবস্থা কবা হবে। সেক্ষেত্রে আবার পুরসভাকেই আইনি সহায়তা দিতে হবে। শুধু তাই নয়, পুরসভার তরফে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ঘটনার নিন্দা করে পোস্ট দিতে হবে।


জানা গিয়েছে, কলকাতার পুরসভার ১‍২৩ নম্বর ওয়ার্ডের মেডিক্যাল অফিসার পদে কর্মরত তপোব্রত। গতকাল, মঙ্গলবার কার্নিভাল উপলক্ষ্যে রেড রোডে ছিল পুরসভার একটি মেডিক্যাল টিম। কেউ অসুস্থ হলে বা আহত হলে প্রাথমিক চিকিত্‍সার দায়িত্বে ছিলেন এই টিমের সদস্যরা। সেই টিমেই ছিলেন তপোব্রত।


আরও পড়ুন:  RG Kar Scam| CBI: আরজি করে দুর্নীতির শিকড়ে যেতে আরও ২ ডাক্তার নজরে, CBI চিঠি রাজ্যকে...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)