নিজস্ব প্রতিবেদন:  চোখ দিয়ে জল বেরোচ্ছে, মাথা ফেটে বেরোচ্ছে রক্ত।  গলা ফাটিয়ে প্রাণভিক্ষার শেষ আর্জি জানাচ্ছে তারা। তবুও  রেহাই মেলেনি।  অবলা প্রাণিগুলির আর্তনাদে একবারের জন্য বুক কেঁপে ওঠেনি ওই  দুই মহিলার। লাঠি  হাতে এলোপাথাড়িভাবে প্রথমে হামলা  মায়ের ওপর। রক্তাক্ত অবস্থায়  মা যখন মাটিতে লুটিয়ে পড়েছে, তখন ‘টার্গেট’ পায়ের কাছে  ঘুরঘুর করে বেড়ানো কয়েক মাসের ছোট্ট ছানাগুলি।  শক্ত মোটা লাঠির একটা –দুটো আঘাতেই প্রাণটা চলে গিয়েছিল তাদের, তবুও যেন মনের জ্বালা মেটেনি ওই দুই মহিলার। প্রাণ নেই জেনেই  কুকুরছানাগুলির নিথর দেহের ওপর আরও দশ-বারো বার লাঠি দিয়ে মেরেছেন তাঁরা।


ফোনে আশ্বাস মুখ্যমন্ত্রীর, কথোপকথন তুলে ধরে প্রশংসা শ্রীজাতর


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

থেঁতলে গিয়েছে ছোট্ট শুরীরগুলি।  নিজের সন্তানদের নৃশংস পরিণতি চোখের সামনে দেখেও মাথা আর তুলতে পারেনি মা। সামনের দু’পা ভাঙা, মাথায় গভীর ক্ষত আর সন্তান হারানোর দহন নিয়ে চিকিত্সাধীন  মা কুকুরও। এনআরএস যা ঘটল, সিসিটিভির ফুটেজে  কুকুরছানাদের নৃশংস হত্যার দৃশ্য আর দুই মহিলার বিভত্স মূর্তি দেখে মুখ দিয়ে শুধু বেরোয়, “ইস, একবারের জন্য হাত কাঁপল না ওঁদের!” জি২৪ ঘণ্টার হাতে এসেছে সেই এক্সক্লুসিভ ভিডিও ফুটেজ। যা প্রকাশ্যে আসতেই শোরগোল সব মহলে।


আরও পড়ুন- বাড়তি বলবেন না, দরকারে মুকুলের সঙ্গে কথা বলুন, রাহুল-দিলীপকে নির্দেশ অমিতের


 


ফুটেজে দেখা যাচ্ছে, দুই মহিলা  কুকুরছানাদের লাঠিপেটা করছে। লাঠির আঘাতে মৃতপ্রায় অবস্থা কুকুর ছানার।মা কুকুরেরও অবস্থা আশঙ্কাজনক।  মৃত কুকুরছানাগুলির দেহর ময়নাতদন্ত সোমবার। দুই মহিলাকে চিহ্নিত করার চেষ্টা করছে পুলিস। তবে এই ঘটনায় হাসপাতালে যোগ রয়েছে, তা এই ফুটেজ দেখে প্রায় নিশ্চিত  পুলিস। তদন্ত শুরু হয়েছে। নিন্দার ঝড় উঠেছে সব মহলেই।