নিজস্ব প্রতিবেদন: জোড়া ঘূর্ণাবর্তের ফলে রবিবার রাত থেকে টানা বৃষ্টি। ফলে জলমগ্ন কলকাতা। উত্তর থেকে দক্ষিণ সর্বত্র একই জলছবি। নাজেহাল সাধারণ মানুষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে এখনও পর্যন্ত প্রায় ২০০ মিলিমিটার বৃষ্টি হয়েছে। জলমগ্ন দক্ষিণ কলকাতার খিদিরপুর, বেহালা, ঢাকুরিয়া, মুদিয়ালি, টালিগঞ্জ, কসবা, সার্দান এভিনিউ-সহ বিস্তীর্ণ এলাকা। এছাড়া মুক্তারামবাবু স্ট্রিট, ঠনঠনিয়া কালীবাড়ি, মহাত্মা গান্ধী রোড, আমহার্স্ট স্ট্রিট, সুকিয়া স্ট্রিট, কলেজ স্ট্রিট জলে ডুবে রয়েছে। জল জমেছে সল্টলেক, ইএম বাইপাস, মুকুন্দপুর মেন রোড, পাটুলিতে।


আরও পড়ুন: Rajya Sabha Poll: বিনাপ্রতিদ্বন্দ্বিতায় রাজ্যসভায় তৃণমূলের Sushmita! Suvendu -র ঘোষণায় স্পষ্ট ছবি


কলকাতা কর্পোরেশন সূত্রে খবর, দুপুর ৩টের পর চিৎপুরের দিক থেকে লকগেট খোলার কাজ শুরু হয়েছে। সিঁথি থেকে কালীঘাট এলাকার জল মূলত কলগেট এবং পাম্পিং স্টেশনের সাহায্যে নামানো হবে। জানা গিয়েছে, কলকাতার মধ্যেকার খালগুলো নাব্যতা হারানোয় আরও বেশি করে জলযন্ত্রণায় ভুগছে সাধারণ মানুষ।


আরও পড়ুন: Saradha Case: সাজার সর্বোচ্চ মেয়াদ জেল খেটে ফেলেছেন, ED মামলায় মুক্তি চেয়ে আদালতে Sudipta Sen


কোথাও হাঁটু তো কোথাও কোমর সমান জল। সপ্তাহের প্রথম দিনেই এমন দুর্যোগ হওয়ায় সবচেয়ে বেশি বিপদের মধ্যে পড়েছেন অফিস যাত্রীরা। একদিকে জমা জল, তারমধ্যে যানবাহন কম। ফলে সুযোগ বুঝে দর হাঁকাচ্ছে ট্যাক্সি এবং অ্যাপ ক্যাব।