নিজস্ব প্রতিবেদন: অসুস্থ বাবাকে চিকিৎসকের কাছে নিয়ে ‌যাওয়ার পরিবর্তে বাইকের আব্দার ধরল ছেলে। ছেলের এমন বেয়াড়া আব্দারে ক্ষুব্ধ বাবা কষিয়ে এক চড় মারলেন ছেলেকে। আর তাতেই ৬ ঘণ্টা ধরে কার্নিশে উঠে চরম গোল বাঁধিয়ে দিল দমদমের এক ছাত্র।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার সকালে দমদমের এন এম রোডের বাসিন্দা ক্লাস টেনের ছাত্র অঙ্কিত সিংয়ের কাণ্ডে এলাকাবাসীর চোখ কপালে উঠেছে। এদিন সকালে বাবাকে চিকিৎসকের কাছে নিয়ে ‌যাওয়ার কথা ছিল অঙ্কিতের। তার পরিবর্তে সে বাবার কাছে বাইক কেনার আব্দার করে। বাবা তা নাকচ করে দেওয়ায় জেদ ধরে অঙ্কিত, তর্কাতর্কিও করে। এতে রেগে গিয়ে ছেলেকে চড় মারেন বাবা। তার পরেই অঙ্কিত সোজা উঠে ‌যায় ছাদে।



আরও পড়ুন-দু’দিনের অপারেশন শেষ, নিকেশ পুলওয়ামায় সিআরপিএফ ক্যাম্পে ঢুকে পড়া তৃতীয় জঙ্গি


ছাদে উঠেই দরজায় তালা দিয়ে দেয় অঙ্কিত। এরপর ছাদ থেকে ৪ তলার কার্নিশে নেমে পড়ে আত্মহত্যার হুমকি দিতে থাকে। কখনও ৪ তলায়, কখনও ৩ তলায়, কখনও ২ তলার কার্নিশে উঠে লাফালাফি করতে থাকে সে। এতে আতঙ্কিত হয়ে উঠেন পাড়ার বাসিন্দারা।


অসহায় বাবা পুলিস ডাকেন। আসে দমকলও। কিন্তু কার্নিশ থেকে নামতে নারাজ অঙ্কিত। অবশেষে দমদম থানার এক আধিকারিক দীর্ঘক্ষণ কথা বলে অনেক বুঝিয়ে অঙ্কিতকে নীচে নামতে রাজি করান। শেষপ‌র্যন্ত দমকলের সিঁড়ি বেয়ে নীচে নামে ওই ছাত্র।