নিজস্ব প্রতিবেদন: টানা ৪ দিন বন্ধ থাকার পর পুলিসি প্রহরায় শুরু হল ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজ। দুষ্কৃতী দৌরাত্ম্যে অতিষ্ঠ হয়ে দিন কয়েক আগে কাজ বন্ধ করে পুলিসের দ্বারস্থ হয়েছিল ঠিকাদার সংস্থা। অভিযোগ পেয়ে স্থানীয় ৫ দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিস। নিশ্চয়তা দেওয়া হয় নিরাপত্তার। এর পরই পুলিসি নিরাপত্তায় শুরু হয় নির্মাণকাজ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নির্মাণসংস্থার আধিকারিক জানিয়েছেন, সোমবার সকাল থেকে শুরু হয়েছে ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজ। পুলিসের সহযোগিতায় আপাতত সমস্যার সমাধান হয়েছে। লক্ষ্য মেনেই কাজ এগোবে। 


নির্মাণকর্মীরা জানিয়েছেন, আগে মেট্রোর কাজের জন্য প্রতিদিন ১২ ট্রাক নির্মাণসামগ্রী নির্মাণস্থলে ঢুকত। সিন্ডিকেটের গুন্ডামি শুরু হওয়ার পর ট্রাকের সংখ্যা কমে গিয়েছিল। ফলে কমেছিল কাজের গতি। রবিবার রাতে ২ ট্রাক নির্মাণসামগ্রী এসেছে। ফলে ফের নির্মাণকাজ শুরু হলেও কাজের গতি খুবই কম। 


"অনিয়ম" খতিয়ে দেখতে আচমকা কলেজে কলেজে শিক্ষামন্ত্রী


দিন কয়েক আগে ইস্ট-ওয়েস্ট মেট্রোয় সিন্ডিকেটের দাদাগিরির অভিযোগ তুলে থানার দ্বারস্থ হয়েছিল নির্মাণকারী ঠিকাদার সংস্থা। বন্ধ হয়ে যায় কাজ। অভিযোগ, কে নির্মাণসামগ্রী সরবরাহ করবে এই নিয়ে সিন্ডিকেটের ২ গোষ্ঠীর সংঘর্ষে সন্ত্রস্ত সংস্থার কর্মীরা। ঘটনার দায় নিতে অস্বীকার করেন স্থানীয় বিধায়ক পরেশ পাল। এর পরই তত্পর হয় পুলিস। ঠিকাদার সংস্থার অভিযোগের ভিত্তিতে ৫ দুষ্কৃতীকে গ্রেফতার করে ফুলবাগান থানা।