জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সন্দেশখালি ও বনগাঁ-কাণ্ডের পরেই দিল্লি থেকে তড়িঘড়ি শহরে উড়ে এলেন ইডি ডিরেক্টর  রাহুল নবীন। সোমবার গভীর রাতে বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন কলকাতার তিন জন ইডি আধিকারিক। কিছুক্ষণ আগেই সিজিও কমপ্লেক্সে ঢুকলেন ইডি ডিরেক্টর রাহুল নবীন। আজ, মঙ্গলবার সকালে সল্টলেকের ইডি অফিসে আধিকারিকদের সঙ্গে বিশেষ বৈঠকের কথা ছিল তাঁর। সেইমতো তিনি এসে পৌঁছলেন সল্টলেকের সিজিও কমপ্লেক্সে। শুরু হতে চলেছে অত্যন্ত গুরুত্বপূর্ণ এক বৈঠক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Sandeshkhali | ED: 'শেখ শাহাজাহানের বিরুদ্ধে লঘু ধারায় মামলা'! বিস্ফোরক ইডি


সোমবার রাত ১১টা ১৫ মিনিট নাগাদ কলকাতার নেতাজি সুভাষচন্দ্র বোস বিমানবন্দরে অবতরণ করেন অ্যাক্টিং ইডি ডিরেক্টর রাহুল নবীন। বিমানবন্দরের লাউঞ্জে তখন তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন কলকাতার ইডি দফতরের তিন আধিকারিক। লাউঞ্জেই তাঁদের সঙ্গে বেশ কিছুক্ষণ কথাবার্তা বলেন নবীন। রাত ১২টা ৩০ মিনিট নাগাদ বিমানবন্দর থেকে বেরিয়ে হোটেলের উদ্দেশ্যে রওনা দেন তিনি। রাত ১২টা ৫০ মিনিট নাগাদ শহরের একটি হোটেলে ঢোকেন।


কেন সোমবার রাতে কলকাতা এলেন ইডি ডিরেক্টর রাহুল নবীন?


সন্দেশখালিতে শুক্রবার রেড করতে গিয়ে আক্রান্ত হয়েছিলেন ইডি আধিকারিকেরা। তিনজন ইডি আধিকারিককে চিকিৎসার জন্য ভর্তি করতে হয় সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে। আবার ওইদিন রাতেই বনগাঁয় ইডি আধিকারিকেরা রেড করতে গিয়েছিলেন। সেখানেও আধিকারিকদের গাড়ির উপর ইট ছোড়েন উত্তেজিত জনতা। সমস্ত বিষয়টা নিয়েই হয়তো ইডি আলোচনা করবে। এবং পরবর্তী পদক্ষেপ ঠিক করবে। 


আরও পড়ুন: Sandeshkhali incident: ৭২ ঘণ্টা পেরিয়েও ফেরার শাহজাহান, সন্দেশখালি কাণ্ডে ফের কড়া রাজ্যপাল!


কলকাতার ইডি দফতর থেকে সন্দেশখালি ও বনগাঁর সমস্ত ঘটনা জানানো হয়েছিল ইডির দিল্লির সদর দফতরে। এরপরই গতকাল সোমবার রাতে কলকাতায় আসার সিদ্ধান্ত নেন ইডি ডিরেক্টর রাহুল নবীন। ইডি-সূত্রে খবর ছিলই যে, আজ, মঙ্গলবার রাহুল নবীন একাধিক বিষয়ে কলকাতার আধিকারিকদের সঙ্গে মিটিং করবেন। সেইমতো তিনি এসে পৌঁছেছেন সিজিও কমপ্লেক্সে। কিছুক্ষণের মধ্যেই শুরু হবে হাই-ভোল্টেজ মিটিং। 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)