নিজস্ব প্রতিবেদন: প্লেসমেন্টের দাবিতে কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে বিক্ষোভে ফেটে পড়লেন পড়ুয়ারা। দিনভর ধরে চলা বিক্ষোভ গড়াল রাত পর্যন্ত। বিক্ষোভ তুলতে গিয়ে পুলিস বেধড়ক মারধর করেছে বলে অভিযোগ তুললেন পড়ুয়ারা। এনিয়ে উত্তেজনা ছড়াল এলাকায়। টালিগঞ্জের কুঁদঘাটের ক্যালাকাটা ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট-এর ঘটনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-কেউ আয়কর দেবেন না, দুর্গাপুজো পুজো কমিটিগুলিকে জানিয়ে দিলেন মমতা


শুক্রবার সকাল থেকেই প্লেসমেন্টর দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন কলেজের কয়েকশো পড়ুয়া। তাদের বক্তব্য, মোট চার বছরের কোর্সে খরচ ৫ লাখ টাকা। তৃতীয় বছরের শেষে প্লেসমেন্ট এজেন্সি ও বিভিন্ন কোম্পানি আসতে শুরু করে। কিন্তু তাদের কোনও দেখা নেই। কর্তৃপক্ষ আশ্বাস দিয়েই চলেছে। কোনও কোম্পানির দেখা নেই।



পুড়ুয়ারা জানিয়েছেন, ‘কর্তৃপক্ষ আশ্বাস দিলে তাদের সেকথা লিখে দিতে বলা হয়। কিন্তু তাতে তারা রাজি হয়নি।’ এরপরেই তীব্র বিক্ষোভে ফেটে পড়েন পড়ুয়ারা। ইন্সটিটিউটের সেক্রেটারি ইন্দ্রাণী শূরকে ঘিরে ধরেও বিক্ষোভ দেখান তাঁরা। কলেজের গেট আটকে দেন তারা। সন্ধের দিকে পুলিস এসে পৌঁছায় কলেজে। বের করে নিয়ে যাওয়া হয় ইন্দ্রাণী শূরকে। এর পরেই শুরু হয় পুলিসের মারধর। এমনটাই অভিযোগ পড়ুয়াদের।


আরও পড়ুন-ভাঁড়ে মা ভবানী রাজ্যে দুর্গাপুজোয় মমতার ৭০ কোটির খয়রাতি ঘোষণায় উঠছে প্রশ্ন 


কলেজটিতে বিভিন্ন বিভাগে প্রায় ১২০০ ছাত্রছাত্রী পড়শোনা করেন। অভিযোগ, পুরুষ পুলিস ছাত্রীদেরও মারধর করেছে। পড়ুয়ারা জানিয়েছেন, সোমবার তাঁরা মিছিল করে সেক্রেটারি বাড়ি যাবেন তাঁরা।