নিজস্ব প্রতিবেদন: টার্গেট ২০২৪। তার আগে বিন্দু বিন্দু দিয়ে সিন্ধু তৈরির কৌশল নিয়েছে তৃণমূল (TMC)। ইতিমধ্যে উত্তরপ্রদেশ, ত্রিপুরা, গুজরাট এবং সর্বশেষ গোয়ায় সংগঠন তৈরির কাজ শুরু করেছে ঘাসফুল শিবির। এখানেই শেষ নয় সূত্রের খবর, মেঘালয়েও (Meghalaya) নজর রয়েছে এ রাজ্যের শাসকদলের। শীঘ্রই কয়েকজন বিধায়ককে সঙ্গে নিয়ে ওই রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী যোগ দিতে পারেন তৃণমূলে (TMC)


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

চলতি সপ্তাহে তৃণমূলে (TMC) যোগ দিয়েছেন গোয়ার (Goa) প্রাক্তন কংগ্রেসি মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো (Luizinho Faleiro)। তিনি জানান, "কংগ্রেস পরিবার টুকরো টুকরো হয়ে গিয়েছে। একাধিক দল গড়ে উঠেছে। এটাই সেরা সময় কংগ্রেস পরিবারকে একত্রিত হয়ে বিজেপি বিরোধী লড়াইয়ের। লড়াইয়ে দিদির উদ্যম রয়েছে। হার না মানা মানসিকতা ওনার। নেতৃত্ব জন্য যোগ্য তিনি।" সূত্রের খবর, লুইজিনহো ফেলেইরোর (Luizinho Faleiro) পর তৃণমূলের (TMC) পথে আরও এক প্রাক্তন মুখ্যমন্ত্রী। সম্ভবত শীঘ্রই এ রাজ্যের শাসকদলে যোগ দিতে পারেন মেঘালয়ের (Meghalaya) প্রাক্তন মুখ্যমন্ত্রী মুকুল সাংমা (Mukul Sangma)। তাঁর সঙ্গে আরও ১৩ জন কংগ্রেস বিধায়কেরও ঘাসফুল পতাকা হাতে তুলে নেওয়ার কথা রয়েছে। অর্থাৎ ত্রিপুরার পর এবার পূর্ব ভারতের মেঘালয়েও (Meghalaya) সংগঠন বিস্তার করতে চলেছে তৃণমূল (TMC)।   


আরও পড়ুন: Durga Puja 2021: এবারও পুজো মণ্ডপে বহাল 'নো এন্ট্রি', আদালতে জানাল রাজ্য, থাকছে আরও নিয়ম


আরও পড়ুন: By-Poll: জিতবেন Mamata! মন্তব্য Joy-এর, 'জয়-বিজয়ের মন্তব্যে পার্টি চলে না' পাল্টা Dilip


যদিও মুকুল সাংমা (Mukul Sangma) জানিয়েছেন, কংগ্রেসে মধ্যে থেকেই সমস্যা সমাধানের চেষ্টা করছেন। তিনি আশা করেন যে, শেষে সূর্যের আলো দেখতে পাবেন। তৃণমূল (TMC) যোগের জল্পনা উড়িয়ে দিয়েছেন তিনি। তবে দলবদলের প্রস্তাব যে এসেছিল তা স্বীকার করেছেন তিনি। মুকুল সাংমা (Mukul Sangma) বলেন, "আমার কাছে বেশ কয়েকদিন আগে প্রস্তাব এসেছিল। কিন্তু এখনও সিদ্ধান্ত নিইনি। কারণ কংগ্রেসের সঙ্গে আলোচনা চলছে।"


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)