পিয়ালি মিত্র: ভুয়ো IAS-এর পর, ভুয়ো CBI অফিসার। দেবাঞ্জন দেবের পর প্রকাশ্যে আরও এক গুণধরের কীর্তি। হাওড়ার জগাছার বাসিন্দা শুভদীপ বন্দ্যোপাধ্যায়। অভিযোগ,কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার স্পেশাল ক্রাইম ব্রাঞ্চের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পরিচয় দিয়ে বিভিন্ন প্রতারণা করেছে সে। সরকারি চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়া। এমনকী জাল অফিসারের পরিচয় দিয়ে বিয়েও করেছিল। রবিবার সকালেই জালিয়াতের নানা কর্মকাণ্ড ফাঁস করেছে  Zee ২৪ ঘণ্টা। এরপর সরাসরি  Zee ২৪ ঘণ্টার সঙ্গে কথা বলে অভিযুক্ত এবং সেখানে নিজের দোষ কবুলও করেছে সে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

Zee ২৪ ঘণ্টাকে ফোনে প্রতারক শুভদীপ বন্দ্যোপাধ্যায় জানায়, ''ভুল করেছি। এখন আর কারও কাছে CBI অফিসারের পরিচয় ব্যবহার করি না। বর্তমানে একটি বেসরকারি সংস্থায় কাজ করি।'  Zee ২৪ ঘণ্টায় অভিযুক্ত স্বীকার করেন যে, CBI অফিসারের পরিচয় দিয়ে সন্তোষ নামে বিহারের এক ব্যক্তিকে কাজের টোপ দিয়েছিল সে। তাঁর থেকে লক্ষাধিক টাকাও নিয়েছিল। নিজের পিসতুতো দাদার থেকেও কাজের টোপ দিয়ে টাকা নিয়েছিল। 


আরও পড়ুন: গভীর রাতে অভিযানে গ্রেফতার ৩ বাংলাদেশি জঙ্গি, বড় সাফল্য Kolkata Police এর STF এর


আরও পড়ুন: অফিস না গিয়ে আত্মীয়ের বাড়ি, বউ পর্দাফাঁস করল 'ভুয়ো সিবিআই' স্বামীর কর্মকাণ্ড


Zee ২৪ ঘণ্টায় নিজের সমস্ত দোষ কবুল করার পাশাপাশি বারবার লালন নামে একজনের নাম উল্লেখ করেছে শুভদীপ। তার বক্তব্য, 'লালনের কথাতেই সমস্ত কাজ করেছে সে। লালনই তার নামে জাল নথি বানিয়েছে।' ছেলের কুর্কীতি জেনে স্বভাবতই ভেঙে পড়েছেন প্রতারকের বাবা-মা। ছেলের ফাঁসির দাবি করেছেন তার মা। ইতিমধ্যে শুভদীপের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিস।