পিয়ালী মিত্র: জি ২৪ ঘণ্টার খবরের জের। 'সার্কাস থিম' পার্টিতে শেকলবন্দি বাঁদর! নাইট ক্লাব কর্তৃপক্ষের বিরুদ্ধে বন্যপ্রাণ নৃংশসতা রোধের আইনে FIR দায়ের করল পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শহরে অভিজাত নাইট ক্লাবে এ কেমন বিনোদন? রাত-পার্টি তখন রীতিমতো জমে উঠেছে। তুমুল হুল্লোড়, সঙ্গে চোখ ধাঁধানো আলো। আর সেই পরিবেশেই শিকল দিয়ে বেঁধে রাখা হয় একটি শিশু বাঁদরকে! 


স্থানীয় সূত্রে খবর, 'অত্যন্ত আকর্ষণীয় পার্টি'! থিম, সার্কাস। বিজ্ঞাপন দেওয়া হয়েছিল বিভিন্ন জায়গায়। শুক্রবার রাতে সেই পার্টির আয়োজন করা হয়  'টয়রুম'-এ। এই নাইট ক্লাবটি মধ্য কলকাতায় হো-চি মিন সরণীতে।


আরও পড়ুন: Panchayat Election 2023: নির্বাচন কমিশন এই ব্যবস্থা না করলে ভোট করাতে যাব না, জানিয়ে দিল ডিএ আন্দোলনকারীরা


এদিকে নাইট ক্লাবে সেই পার্টি ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ভিডিয়ো-তে দেখা যাচ্ছে, পার্টিতে একটি মোটা ও বড় চেন দিয়ে বাঁধা রয়েছে বাঁদরটিকে। ভয়ে, আতঙ্কে কার্যত জ্ঞান হারানোর মতো অবস্থা বন্যপ্রাণীটির। তারমধ্যেই কেউ তার গায়ে হাত দিচ্ছে, তো কেউ আবার ঘাড় ধরে উপরে তুলে ধরছে! কেন? নিন্দা ঝড় উঠে সোশ্যাল মিডিয়ায়।


এই খবর সম্প্রচারিত হয় জি ২৪ ঘণ্টায়। ক্যামেরার সামনে অবশ্য মুখ খুলতে চায়নি নাইট ক্লাব কর্তৃপক্ষ। পরে এক বিবৃতি জানানো হয়, যাঁরা বাদর নিয়ে খেলা দেখান, তাঁরা নাকিই এই নাইট ক্লাবের সঙ্গে যোগাযোগ  করেন! এমনকী, পার্টি চলার সময়ে বাঁদর নিয়ে বসে পড়েন ক্লাবে গেটের সামনে! 



পুলিস সূত্রে খবর, 'সার্কাস থিম পার্টি'র ঘটনায় নাইট ক্লাবের বিরুদ্ধে শেক্সপিয়র সরণী থানার অভিযোগ দায়ের করেছে ওয়েস্ট বেঙ্গল ক্রাইম কন্ট্রোল সেল। সেই অভিযোগের ভিত্তিতেই এই FIR।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)