নিজস্ব প্রতিবেদন: সাতসকালে মদন মিত্রের বাড়িতে আগুন। পুড়ে ছাই হয়ে গেল নীচের তলার একটি ঘর। বরাতজোরে রক্ষা পেলেন কামারহাটির বিধায়ক ও তাঁর পরিবারের সদস্যরা। ২ টি ইঞ্জিনের সাহায্যে আগুন নিভিয়ে ফেলেছেন দমকলকর্মীরা। ঘটনার পর অসুস্থ পড়েন মদন মিত্র। বললেন, 'কোনওমতে প্রাণে বাঁচলাম'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, বেশিরভাগ সময়ে দক্ষিণেশ্বরের ফ্ল্যাটে একাই থাকেন। ভবানীপুরের শাঁখারিপাড়ায় মদন মিত্রের পৈতৃক বাড়িতে থাকেন স্ত্রী, দুই পুত্র-সহ পরিবারের অন্যন্য়রা। গতকাল অবশ্য বাড়িতে এসেছিলেন তিনি। রাতে খাওয়া-দাওয়ার পর দোতলায় চলে গিয়েছেন সকলে। মদন মিত্র জানিয়েছেন, ভোরের দিকে ঘুম ভেঙে গিয়েছিল তাঁর। বিছানা থেকে উঠে যখন জল খেতে যান, তখন আচমকাই চোখে-মুখে কালো ধোঁয়া ঢুকে যায়! অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর নজরে পড়ে, বাড়ির নিচের তলার একটি ঘরে দাউ দাউ করে আগুন জ্বলছে! তড়িঘড়ি বাড়ির বাইরে বেরিয়ে আসেন মদন মিত্র-সহ পরিবারের অন্যন্যরা। 


আরও পড়ুন: ভোটের প্রচারে উস্কানিমূলক মন্তব্যের অভিযোগে FIR, হাইকোর্টের দ্বারস্থ Mithun Chakraborty


খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ২ ইঞ্জিন। কিছুক্ষণের মধ্যেই আগুন নিভিয়েও ফেলেন দমকর্মীরা। কিন্তু তখন ওই ঘরে আর কিছুই অবশিষ্ট ছিল না। আগুন লেলিহান শিখা গ্রাস করে নেয় সবকিছুই। প্রাথমিক তদন্তে  অনুমান, বাড়িতে শর্টসার্কিটের কারণে আগুন লেগে গিয়েছিল। ফোনে মদন মিত্রের সঙ্গে কথা বলেন দমকলমন্ত্রী সুজিত বসু।