নিজস্ব প্রতিবেদন : দমকলের গাড়ির ধাক্কায় ফায়ার স্টেশনের মধ্যেই মৃত্যু হল এক দমকল কর্মীর। ঘটনাটি ঘটেছে টালিগঞ্জ ফায়ার স্টেশনে। মৃতের নাম দেব নারায়ণ পাল। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন দুপুর ৩টে নাগাদ টালিগঞ্জ ফায়ার স্টেশন থেকে গাড়ি বের করছিলেন স্টেশন মাস্টার কৃষ্ণেন্দু কুন্দল। জানা গিয়েছে, সেইসময় গাড়িটি একবার পিছনে নিতে যান তিনি। আর তখনই ভিতরের একটি পোস্টে ধাক্কা মারে গাড়িটি। সঙ্গে সঙ্গেই সেই রডটি ভেঙে দেব নারায়ণ পালের মাথার উপর পড়ে। এই ঘটনায় গভীর চোট লাগে দেব নারায়ণ পালের মাথায়। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালেই তাঁর মৃত্যু হয়। 


স্টেশনের বাকি কর্মীদের সঙ্গে কথা বলে জানা গিয়েছে, গাড়িটি অন্য একজনের নামে  লেখা ছিল। প্রশ্ন উঠছে, অন্যের নামে লেখা গাড়ি কৃষ্ণেন্দু কুন্দল কেন চালাতে গেলেন? তিনি কি আদৌ গাড়ি চালাতে পারেন? অভিযুক্ত কৃষ্ণেন্দু কুন্দল দাবি করেছেন, তিনি ব্রেক চিপতে গিয়ে ক্লাচ চেপে দেন। অন্যদিকে কানাঘুষোয় জানা যাচ্ছে, তাঁর নাকি ড্রাইভিং লাইসেন্সও ছিল না।


এই ঘটনায় ইতিমধ্যেই পুলিস অভিযুক্ত স্টেশন মাস্টার কৃষ্ণেন্দু কুন্দলকে গ্রেফতার করেছে। টালিগঞ্জ ফায়ার স্টেশনের এই ঘটনায় ইতিমধ্যেই বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন দমকলমন্ত্রী  সুজিত বসুও। উল্লেখ্য, ২ দিন আগেই বিদ্যুতের তারে পড়া গাছ কাটতে গিয়ে মৃত্যু হয় সুকান্ত সিং নামে এক দমকল কর্মীর। সেই ঘটনায় CESC-কে কাঠগড়ায় তোলা হয়েছিল।


আরও পড়ুন, ৩০ জুন পর্যন্ত বন্ধ রাজ্যের সমস্ত কলেজ, বিশ্ববিদ্যালয়