নিজস্ব প্রতিবেদন: বিকাশভবন চত্বরে পুলিসের সামনেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন ৫ শিক্ষিকা। তাঁদের তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় বিধাননগর মহকুমা হাসপাতালে। বিক্ষোভকারীদের অভিযোগ,অন্যায়ভাবে দূরে বদলি করা হয়েছে তাঁদের। যদিও প্রশাসন সূত্রের খবর, নবান্নের সামনে আচমকা বিক্ষোভ দেখানো-সহ আইন ভাঙার একাধিক অভিযোগ রয়েছে শিক্ষিকাদের বিরুদ্ধে। বদলির সঙ্গে এর সরাসরি কোনও যোগ নেই। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এসএসকে ও এমএসকে শিক্ষিকারা বিক্ষোভ দেখিয়েছিলেন নবান্নের সামনে। অভিযোগ, তার পরই ৫ শিক্ষিকাকে হোম ডিস্ট্রিক থেকে দূরের জেলায় বদলি করে দেওয়া হয়। যা কার্যত শাস্তি বলে দাবি শিক্ষিকাদের। প্রশাসন সূত্রের খবর, তাঁদের বিরুদ্ধে আইন ভাঙার একাধিক অভিযোগ রয়েছে। বদলির সঙ্গে তার কোনও যোগ নেই। বিকাশভবনের বাইরে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় বিক্ষোভকারীদের। সেই সময় আচমকা শিশি বের করে তরল পান করেন শিক্ষিকারা। এরপর পুলিস হাসপাতালে নিয়ে যায় ৫ মহিলাকে।


বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলেন,'এরা বাংলার ভবিষ্যৎ। শিক্ষামন্ত্রীর শিক্ষা ছাড়া বাকি সব কিছুর জন্য সময় আছে। শিক্ষাক্ষেত্রে  নৈরাজ্য দূর করার সময় নেই। মানুষ হতাশায় ভুগছে। সারা ভারতের কাছে লজ্জায় মাথা হেঁট হয়ে যাচ্ছে। নিদারুণ, লজ্জাজনক অবস্থা। মেয়েদের বিষ খেতে হচ্ছে! এর থেকে খারাপ কিছু হতে পারে না।' 


আরও পড়ুন-Duare Sarkar: ব্যাপক সাড়া 'দুয়ারে সরকার' কর্মসূচিতে, আট দিনেই ১ কোটির উপস্থিতি


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)