বিক্রম দাস: শিক্ষা দুর্নীতিতে জড়িয়ে বর্তমানে জেলে রয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। শনিবার সেই মামলার শুনানিতে আলিপুর আদালতে আনা হয় পার্থবাবুকে। অন্যদিকে, সূত্রের খবর বিবাহ বিচ্ছেদ মামলায় আলিপুর আদালতে আসেন শোভন চট্টোপাধ্যায়। সেখানেই দেখা হয়ে গেল দুজনের। ইঙ্গিতে কথাও হল টুকিটাকি। একে অপরকে দেখে হাসেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'এক দেশ এক নির্বাচন', কোবিন্দের নেতৃত্বে কমিটিতে শাহ-র সঙ্গে অধীর চৌধুরী


আদালতে এসে শোভন চট্টোপাধ্যায় জানতে পারেন আদালতে এসেছেন পার্থবাবু। সেই কথা জানতে পেরেই আদালতের লক-আপের দিকে এগিয়ে যান পার্থ চট্টোপাধ্যায়ের পুরনো সঙ্গী শোভন। কিন্তু লক-আপের অনেক আগেই তাঁকে আটকে দেন রক্ষীরা। দূর থেকেই দুজনের মধ্যে আকারে ইঙ্গিতে ভাব বিনিময় হয়। শোভন চট্টোপাধ্যায়কে সেখান থেকে সরিয়ে নেওয়া হয়। পার্থকেও নিয়ে যায় রক্ষীরা।


এক বছরের বেশি সময় ধরে জেলে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। একসময় দুজনই ছিলেন বেহালার বিধায়ক। দীর্ঘদিন ধরেই দুজন দলের গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব ছিলেন। একজন ছিলেন মেয়র। অন্যজন গুরুত্বপূর্ণ মন্ত্রী। আদালত থেকে বেরিয়ে এসে শোভন চট্টোপাধ্যায় বলেন, বিচার চলছে। উনি পরিস্থিতির শিকার। যতটুকু দেখা যায় সেটাই কি সব? এদিন শোভনের সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী বৈশাখীও। তাঁকে দাঁড় করিয়ে রেখেই পার্থর সঙ্গে দেখা করতে এগিয়ে যান শোভন।


এদিন সিবিআইয়ের তরফ থেকে পার্থ চট্টোপাধ্যায় ও অন্যান্য অভিযুক্তরা যারা জামিন না পান তার পক্ষে সওয়াল করে সিবিআই। শুনানির পর জামিনের আবেদন খারিজ হয় পার্থ চট্টোপাধ্যায়ের। ফের তাঁকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)