নিজস্ব প্রতিবেদন:  সন্তানহারা মায়ের সঙ্গে নোংরা প্রতারণা। বৃদ্ধার নাম ভাঁড়িয়ে তুলে নেওয়া হল দুর্ঘটনায় মৃত ছেলের ক্ষতিপূরণের টাকা। পুলিস থেকে উকিল। সবাই ঠকিয়েছে। অভিযোগ অসহায় বৃদ্ধার


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০১৩-র অষ্টমীতে ঠাকুর দেখতে বেরিয়েছিল একুশ বছরের প্রসেনজিত্‍। আর ফেরেনি। ছেলে হারানোর যন্ত্রণা তো রয়েইছে। আরও বড় ধাক্কা খেয়েছেন রাধারানি খাঁ। প্রসেনজিতের মৃত্যুর পরেই বাড়িতে এসে হাজির হন থানার এজেন্ট গৌতম। ক্ষতিপূরণ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে সইসাবুদ করিয়ে নিয়ে যান ।


আরও পড়ুন: নজরে ১০০ ভরি সোনা, জমিদার বাড়ির মেয়ে ভারতীর লকারে তল্লাশি সিআইডি-র


কিন্তু, বেশ কয়েকবছর কেটে যাওয়ার পরেও টাকা হাতে আসেনি। ক্ষতিপূরণের দাবিতে ফের একবার মামলা করে পরিবার। বিমা কোম্পানি জানায়, টাকা তারা দিয়ে দিয়েছে।


এরপর রাধারানি খাঁয়ের বড় ছেলে খোঁজ নিয়ে জানতে পারেন, প্রথম মামলাতেই মীমাংসা হয়ে গেছে। অ্যাক্সিডেন্ট ক্লেম ট্রাইব্যুনালে ক্ষতিপূরণের আবেদন জানানো হয়। আদালতে ৩ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিতে রাজি হয় বিমা সংস্থা


আরও পড়ুন: ট্রাক্টরের পিছনে পুলিসের গাড়ির ধাক্কা, মৃত ১, গুরুতর জখম ৫


শুধু তাই নয়। জানা যায় অন্য এক মহিলাকে রাধারানি খাঁ সাজিয়ে সেই টাকা তুলে নেওয়া হয়েছে। লোক আদালতে পেশ করা হয়েছে ভুয়ো ব্যক্তি ও ভুয়ো ভোটার কার্ড। বারুইপুরে এক রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় সেই চেক ভাঙানোও হয়ে গেছে।


গৌতম এবং উকিল সৌরেন পালের বিরুদ্ধে সরাসরি অভিযোগ তুলছে প্রতারিতরা। অভিযুক্ত আইনজীবীর সঙ্গে আদালত চত্বরে গিয়ে দেখা করে ২৪ ঘণ্টা। ওই এজেন্ট ও আইনজীবীর বিরুদ্ধে সোনারপুর থানায় মামলা রুজু করিয়েছে ক্ষতিগ্রস্ত পরিবারটি।