নিজস্ব প্রতিবেদন: ইকবালপুরে গ্য়াস সিলিন্ডার থেকে একটি বাড়িতে আগুন লাগে। আগুন লাগার ঘটনায় আহত পাঁচ। প্রাথমিক চিকিৎসার জন্য প্রত্যেককেই স্থানীয় নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সূত্রে খবর, সোমবার সকাল থেকেই একবালপুর লেনের একটি আবাসনের একটি ঘরে গ্যাস লিক করছিল। সেজন্য এলপিজি গ্য়াস পরিষেবা প্রদানকারী একটি বেসরকারি সংস্থার মিস্ত্রিকে ডাকেন ঘরের বাসিন্দারা। জানা গিয়েছে, গ্যাস সারাইয়ের সময় যখন তিনি আগুন জ্বালানোর চেষ্টা করেন, তখনই হঠাৎ করে আগুন জ্বলে ওঠে। স্থানীয়দের দাবি, ঘরের মধ্য়ে থেকে বিকট শব্দ হয়। ওই সময় ঘরের মধ্যে ছিল মিস্ত্রি-সহ মোট ৬ জন। আহতদের চিকিৎসার জন্য সঙ্গে সঙ্গে স্থানীয় নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়।


আহতদের নাম সুলতানা বেগম (বয়স ৪৮), ফৌজান আহমেদ (বয়স ২১), নাসিফা বেগম (বয়স ২৪), মেহরিন নিশা (বয়স ১৪)। আহত মিস্ত্রির নাম প্রশান্ত নন্দী। পুলিস সূত্রে খবর, পরে চিকিৎসার জন্য আহত মিস্ত্রিকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


আরও পড়ুন: Local Trains and Metro Restrictions in West Bengal: ট্রেন ও মেট্রো যাত্রীদের জন্য সুখবর, মঙ্গলবার থেকে বড় ছাড়ের ঘোষণা সরকারের


আরও পড়ুন: Mamata On School Open: ৩ ফেব্রুয়ারি থেকে রাজ্যে খুলছে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়, বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)