নিজস্ব প্রতিবেদন: গড়িয়াহাটকাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত ভিকি হালদার। ইতিমধ্যেই আটক করা হয়েছিল ভিকির মা-কে। তাদের জিজ্ঞাসাবাদ করেই মিসিং লিঙ্ক জোড়ার চেষ্টা করছিল পুলিস। মূল অভিযুক্ত ভিকি হালদার ও তাঁর সঙ্গী শুভঙ্কর মন্ডলকে মুম্বই থেকে গ্রেফতার করে কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগ। ট্রানজিট রিমান্ডে কলকাতায় নিয়ে আসা হচ্ছে দুই অভিযুক্তকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মুম্বইয়ের একটি বহুতল আবাসনে গা ঢাকা দিয়ে ছিল তারা। গোপন সূত্রে খবর পেয়ে, কলকাতা পুলিসের হোমিসাইড শাখা পৌঁছয় সেখানে। নির্দিষ্ট কিছু সূত্র তদন্তকারী অফিসারদের হাতে আসে তারপরেই ভিকি পর্যন্ত পৌঁছয় পুলিস। সোমবারই তাদের স্থানীয় আদালতে পেশ করা হবে। 


১৭ অক্টোবর সুবীর চাকি ও তাঁর গাড়ির চালক রবীন মন্ডলের খুনের ঘটনার যে ৬ জনের বিরুদ্ধে অভিযোগ ছিল তাদের প্রত্যেককেই গ্রেফতার করল পুলিস। ভিকি ও তার সঙ্গীকে হেফাজতে পুলিস জানার চেষ্টা করছে কীভাবে মুম্বইয়ে পালিয়ে যেতে সক্ষম হল। কী কারণে খুন করা হল সুবীর চাকি ও তাঁর চালককে তা জানার চেষ্টা করবে তদন্তকারী অফিসাররা। 


আরও পড়ুন, Local Train: সপ্তাহের প্রথম দিনে শিকেয় মাস্ক বিধি, চিন্তা বাড়াচ্ছে বেপরোয়া ভিড়


প্রসঙ্গত, রবিবার গড়িয়াহাটের কাঁকুলিয়ায় কর্পোরেট কর্তা সুবীর চাকি এবং তাঁর গাড়িচালক রবীন মণ্ডল খুন হন। সেই খুনের ঘটনায় প্রথমে পরিচারিকা মিঠুকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতকে জেরা করে পুলিস জানতে পারে, মিঠুর বড় ছেলে ভিকি মা-কে বলে খুন করে সে টাকা আদায় করবে। এরপরই কাজ হাসিল করতে মিঠু ৩ জন লোক জোগাড় করে। ৫০ হাজার টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে খুনের জন্য ৩ জনকে জোগাড় করে সে। 


ছোটো থেকেই অসম্ভব উচ্চাকাঙ্ক্ষী ভিকি। তদন্তকারীদের ভাষায়, ভিকি অত্যন্ত রুক্ষ স্বভাবের ও দিবাস্বপ্ন দেখে থাকে। নিজের স্বপ্ন বা উচ্চাকাঙ্খা পূরণ করতে সে যে কোনও কিছু করতেই পিছপা হবে না বা যে কোনও কিছু সে ঘটাতে পারে, তা তার করা পরপর অপরাধ থেকেই স্পষ্ট।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)