নিজস্ব প্রতিনিধি:  জিডি বিড়লার নির্যাতিত শিশুর বুধবার ফের মেডিক্যাল পরীক্ষা করা হবে এসকেএমে। বৃহস্পতিবার নির্যাতিতা শিশুর গোপন জবানবন্দি রেকর্ড করবে পুলিস।শিশুর মানসিক চাপ কমাতে কাল  বাড়িতে গিয়েই  জবানবন্দির ভিডিও রেকর্ডিং করবে গোয়েন্দা বিভাগ। সেই ভিডিও রেকর্ডিং আদালতে পেশ করা হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে, অশান্ত জিডি বিড়লায় আজ অবশেষে কোনও রফাসূত্র মিলতে চলেছে কিনা, সে প্রশ্নই ঘোরাফেরা করছে। মঙ্গলবারের বৈঠক থেকে কোনও সমাধান সূত্র পাওয়া যায়নি। প্রিন্সিপালকে সরানোর দাবিতে অনড় অভিভাবকরা।  যদিও গার্জেনস ফোরামের এই দাবি বিবেচনার জন্য সময় চেয়ে নেয় স্কুল ম্যানেজমেন্ট। বুধবার বিকাল পাঁচটায় সেই সময়সীমা শেষ হচ্ছে। এরপরই দেখার কী সিদ্ধান্ত নেয় স্কুল কর্তৃপক্ষ।


যদিও প্রিন্সিপালের অপসারণের পরই তাঁরা স্কুল খোলার পক্ষপাতী বলে সাফ জানিয়ে দিয়েছেন গার্জেনস ফোরামের প্রতিনিধিরা। অভিভাবকরা আরও জানিয়ে দেন, প্রিন্সিপালের অপসারণের পরই তাঁরা আজকের বৈঠকে স্কুলের অন্যান্য বিষয়গুলি নিয়ে আলোচনা করবেন।


আরও পড়ুন: এম পি বিড়লা কাণ্ডে খোঁজ 'গণেশ আঙ্কলের', সিবিআই তদন্ত চাইলেন অভিভাবকরা


মূল দাবি মানা হলে তবেইআজ বিকেলে ফের স্কুল কর্তৃপক্ষের সঙ্গে অন্যান্য দাবিদাওয়া নিয়ে আলোচনায় বসবেন অভিভাবকরা। যদিও এনিয়ে ইতিমধ্যে অভিভাবকদের মধ্যেই ফাটল ধরেছে। গতকালের বৈঠক বয়কট করেন নির্যাতিতার বাবা সহ অভিভাবকদেরই একাংশ।   


আরও পড়ুন: জিডি বিড়লা কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য লালবাজারে প্রিন্সিপাল


মঙ্গলবারই লালবাজারে টানা সাত ঘণ্টা ম্যারাথন জেরার মুখে পড়েন জিডি বিড়লার প্রিন্সিপাল। এবার লালবাজারের লিস্টে জিডি বিড়লা কর্তৃপক্ষও। আজই নিগৃহীত শিশুর ক্লাস টিচারকে তলবের সম্ভাবনা রয়েছে। প্রিন্সিপাল তদন্তকারীদের কাছে দাবি করেছিলেন, ঘটনার দিন নির্যাতিতা শিশুর পিটি ক্লাস ছিল না। প্রিন্সিপালের এই দাবি আরও একবার খতিয়ে দেখতেই ক্লাস টিচারকে জেরা করা হতে পারে বলে মনে করা হচ্ছ। অন্য শিক্ষিকাদেরও তলব করা হতে পারে বলে লালবাজারে সূত্রে খবর।