শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: এবার কি তাহলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ? অবশেষে কলকাতায় ফিরছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। কবে? আজ, রবিবার সন্ধেয়। সূত্রের খবর তেমনই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  CBI Railds Madan Mitra House: দক্ষিণেশ্বরে মদন মিত্রের ফ্ল্যাটে তল্লাশি, লাগোয়া অফিসেরও তালা খুলল সিবিআই


বকেয়া আদায়ের দাবিতে আন্দোলনে তৃণমূল। দিল্লি থেকে ফিরে এবার  রাজভবনে সামনে ধরনায় বসেছেন অভিষেক। আজ, রবিবার সেই ধরনায় চতুর্থ দিন। অভিষেকের ঘোষণা, যতক্ষণ না রাজ্যপাল কলকাতায় এসে তাঁর সঙ্গে দেখা করবেন, ততক্ষণ ধরনা চলবে।


এদিকে শনিবার দার্জিলিংয়ে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করে তৃণমূলের প্রতিনিধিদল। প্রতিনিধিদলে ছিলেন সাংসদ কল্য়াণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন,  'যতক্ষণ না উনি রাজভবনে যাবেন ততক্ষণ রাজভবনের সামনে ধর্না চলবে। ওঁকে বলে দেওয়া হয়েছে যে আপনার সুবিধে মতো আসুন।  আমাদের কোনও তাড়াহুড়ো নেই। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন আপনি আপনার সময় নিয়ে আসুন। কোনও অসুবিধে নেই। তখন উনি বলেছেন, যত তাড়াতাড়ি সম্ভব আমি ফিরে যাব'।



আরও পড়ুন: Municipality Recruitment Scam: ফিরহাদ-মদনের বাড়িতে সিবিআই; সরকার বদলায়, হুঁশিয়ারি সুদীপের, কী বললেন বিকাশ


ব্য়বধান মাত্র একদিনের। আজ, রবিবারই ফিরছেন রাজ্যপাল। সূত্রের খবর, সন্ধেয় ৭টা ১০ মিনিটের বিমানের কলকাতায় নামছেন সিভি আনন্দ বোস। আজই দেখা করবেন অভিষেকের সঙ্গে? জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)