ডেঙ্গি সেরে গেছে। ছুটি দিয়েছেন চিকিত্সক। কিন্তু, বিল পেমেন্ট না করে রোগীকে বাড়ি নিয়ে যাওয়া যাবে না। আর পুরনো ৫০০-১০০০ নোট নেবে না হাসপাতাল। তবে উপায়? দিশেহারা হাওড়ার খানপুরের সুকান্ত ছাউলির পরিবার ৪০ হাজার টাকার খুচরো নিয়েই হাজির হন আলিপুরের একটি বেসরকারি হাসপাতালের বাইরে। কিন্তু তা নিয়েও টালবাহানা করে হাসপাতাল কর্তৃপক্ষ। আর সেই খবর কভার করতে গিয়েই হাসপাতাল কর্মীদের হাতে বেধড়ক মার খেতে হল আমাদের প্রতিনিধি সন্দীপ সরকারকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঠিক কী হয়েছিল ? হাসপাতালের বাইরে ফেলে নৃশংসভাবে মারা হয় 24 ঘণ্টার সাংবাদিক সন্দীপকে। ক্যামেরার সামনে সেকথা বলতে গিয়ে শিউড়ে উঠছেন প্রত্যক্ষদর্শীরা।


আরো প়ড়ুন- বাজারে আসছে নতুন ১০০০ টাকার নোট


হাসপাতালের চূড়ান্ত অমানবিকতা।  পুরনো পাঁচশো-হাজারের  নোট নিল না বেসরকারি হাসপাতাল।  রোগীকে বাড়ি নিয়ে যেতে চল্লিশ হাজার টাকার খুচরো নিয়ে বেসরকারি হাসপাতালে পৌছন খানপুরের সুকান্ত ছাউলির পরিবার। আর সেই খবর করতে গিয়ে আক্রান্ত ২৪ ঘণ্টা। রাস্তায় ফেলে আমাদের প্রতিনিধি সন্দীপ সরকারকে বেধড়ক মারধর করেন হাসপাতালের কর্মীরা। মাথায় মারাত্মক চোট লাগে সন্দীপের। হাসপাতাল কর্মীদের গুণ্ডাগিরির হাত থেকে রেহাই পাননি অন্য চ্যানেলের মহিলা সাংবাদিকও। গুরুতর আহত সন্দীপের চিকিত্সা চলছে। ইতিমধ্যে তাঁর সিটিস্ক্যান করা হয়েছে।