নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবার সাত সকালে এক গৃহবধূর রক্তাক্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল বেহালায়। বেহালার জয়শ্রী পার্ক এলাকায় রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূর দেহ উদ্ধার করেছে পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে জানা গিয়েছে, নিহত ওই মহিলার নাম নীলা ভট্টাচার্য।  বয়স ৪২ বছর। বেহালার আনন্দ পল্লিতে থাকতেন তিনি। এলাকাবাসী জানিয়েছে, বুধবার সন্ধ্যাতেও তাঁরা ওই মহিলাকে দেখেছিলেন। তখন সুস্থ-ই ছিলেন তিনি। তবে নিহত ওই গৃহবধূর নেশা করার অভ্যাস ছিল। প্রায়শই যখন-তখন বাড়ি থেকে বেরিয়ে যেতেন। বুধবার রাতেও বাড়ি থেকে বেরিয়ে যান। এরপরই আজ জয়শ্রী পার্ক এলাকায় একটি গলির ভিতর থেকে তাঁর দেহ উদ্ধার হয়। 


আরও জানা গিয়েছে, নিহত মহিলার মাথার পেছন দিকে ক্ষতচিহ্ন রয়েছে। কোনও কিছু ভারী কিছু দিয়ে আঘাতে থেঁতলে দেওয়া হয়েছে যেন! বাদিকে চোখের কাছেও ক্ষতচিহ্ন রয়েছে। যা দেখে প্রাথমিকভাবে অনুমান কোনও ভারী বস্তু দিয়ে ওই গৃহবধূর মাথার পিছনে আঘাত করে খুন করা হয়েছে তাঁকে।


পুলিস এদিন সকালে রক্তাক্ত অবস্থায় দেহটি উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে বেহালা থানার পুলিস। ময়নাতদন্তের পরই ওই মহিলার মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিস।


আরও পড়ুন, পদ্মশ্রী 'বাইক অ্যাম্বুলেন্স দাদা' করিমুল হকের নামে ডাকটিকিট