নিজস্ব প্রতিবেদন: চাকরির বিজ্ঞপ্তি নিয়ে জোর চর্চা। বিজ্ঞপ্তিতে অন্যান্য যোগ্যতার সঙ্গে উল্লেখ রয়েছে, প্রার্থীর করোনা হয়েছে এমন নথি জমা করতে হবে। অর্থাৎ করোনা হলে তবেই মিলবে কলকাতা ট্রপিক্যাল মেডিসিনে ডেটা কালেকটরের চাকরি। যে বিজ্ঞপ্তি নিয়ে উঠেছে সমা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিনটে পদে নিয়োগ করা হবে। মাসিক বেতন ১৫,০০০ টাকা। উচ্চমাধ্যমিক পাস সঙ্গে কম্পিউন্টারের বেসিক সার্টিফিকেট কোর্স করা থাকতে হবে। একসঙ্গে করোনাজয়ীও হতে হবে। 


পূর্বে কেন করোনায় আক্রান্ত হতে হবে প্রার্থীকে? সে বিষয়ে প্রশ্ন করলে কর্তৃপক্ষ জানায়, মূলত করোনা ওয়ার্ডে কাজ করতে হবে। তাই করোনা হয়ে গেলে তাঁর শরীরে অ্যান্টিবডি থাকবে। আক্রান্ত হওয়ার ভয় কম থাকবে। কিন্তু একাংশের মতে করোনা হলে আবারও করোনা হওয়ার আশঙ্কা থাকে। তাই  বিজ্ঞপ্তির সঙ্গে এই যুক্তির কোনও ভিত্তি নেই। 


প্রসঙ্গত,  এই চাকরির জন্য অন্যান্য যোগ্যতা হল কম্পিউটারে ডিপ্লোমা, Excel  স্থানীয় ভাষা, কাজের সূত্রে ইংরেজিতে কথোপকথন করার পারদর্শীতা থাকতে হবে। এই চাকরি কনট্র্যাকচুয়াল। বয়স সীমা ৪০ বছর।


আবেদন করার পদ্ধতি- উচ্চমাধ্যমিকের রেজাল্ট, কম্পিউন্টারের সার্টিফিকেট, ফোন নম্বর, মেইল আইডি সহ সিভি জমা করতে হবে ট্রপিক্যাল মেডিসিনে রাখা ড্রপ বক্সে। সিভি দেখে বাছাই করার পর ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।