শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: পিছু হটলেন নওশাদ সিদ্দিকী! লোকসভা ভোটে ডায়মন্ড হারবার কেন্দ্রে প্রার্থী হলেন না তিনি। দ্বিতীয় দফায় রাজ্যের আরও ৫ আসনে প্রার্থীর নাম ঘোষণা করল ISF। প্রার্থী বদলে গেল বসিরহাটে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Rachna Vs Locket: নদীর পেটে তলিয়ে যাওয়ার আতঙ্কে বলাগড়, 'দিদি একা কত লড়বে'! মত রচনার...


জোটে জট! লোকসভা ভোটে রাজ্য়ের আট আসনে একতরফাভাবে প্রার্থীদের নাম ঘোষণা করে দিয়েছিল ISF। সেই তালিকায় এবার জুড়ল ডায়মন্ড হাবরার, যাদবপুর-সহ আরও ৫ আসন। তবে বসিরহাট কেন্দ্রে যিনি প্রার্থী ছিলেন, সেই মহঃ শইদুল ইসলাম মোল্লা সরে দাঁড়িয়েছেন। তাঁর বদলে ওই কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন আখতার আলি বিশ্বাস।


ISF দ্বিতীয় প্রার্থী তালিকা
-----
যাদবপুর-- নূর আলম খান
-
বালুরঘাট--মোজাম্মেল হক
-
উলুবেড়িয়া- মফিকুল ইসলাম
-
ডায়মন্ড হারবার-- মজনু লস্কর
-
ব্য়ারাকপুর-- জামির হোসেন


এদিকে লোকসভা ভোটে ডায়মন্ড হারবারে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকী। চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন, 'মুখ্যমন্ত্রীর ভাইপো, তথা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ডায়মন্ড হারবার থেকে হারিয়ে, পরাজিত এমপি করে কালীঘাটে পাঠাব'। কিন্তু শেষপর্যন্ত ভোটের ময়দানে আর নামলেন না তিনি।



আরও পড়ুন:  Dilip Ghosh: 'ও দলকে ভালোবেসেছে, দল ওকে ভালোবাসেনি', ভোটের মুখে বিস্ফোরক দিলীপ ঘোষের মা


তৃণমূল নেতা অরূপ চক্রবর্তী কটাক্ষ, 'বাংলায় একটা প্রবাদ আছে, পুটি মাছ অল্প জলে ফরফর করে বা শূ্ন্য কলসী বাজে বেশি। ডায়মন্ড হারবার নিয়ে আজকে যে এত ঢক্কানিনাদ, শেষপর্যন্ত যে অশ্বডিম্ব প্রসব করবে, সকলেই জানত'। তিনি বলেন, 'অভিষেক বন্দ্যোপাধ্যায় আর ডায়মন্ড হারবার সমার্থক। অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের বিরুদ্ধে যখন বিরোধীরা সমষ্টিগতভাবে টেন্ডার ডেকেও প্রার্থী খুঁজে পাচ্ছে না, নওশাদ তাঁদের মুখিয়া হয়ে বলেছিলেন, আমি ডায়মন্ড হারবারে প্রার্থী। ডায়মন্ড হারবারে কেউ প্রার্থী হতে চাইছে না। নাম কা ওয়াস্তে প্রার্থী নিয়ে রাজনৈতিক মুখরক্ষা'।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)