জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যাদবপুরে দৃষ্টিহীন ছাত্রীর রহস্যমৃত্যু। নির্যাতনের অভিযোগে তদন্তে কমিটি গঠন। নির্যাতনের জেরেই আত্মঘাতী ছাত্রী, দাবি পরিবারের। তদন্ত চলাকালীন অভিযুক্ত ছাত্রের ক্যাম্পাসে প্রবেশে নিষেধাজ্ঞা। অভ্যন্তরীণ তদন্ত কমিটি গঠন হবে, জানাল কর্তৃপক্ষ। তদন্ত চলাকালীন অভিযুক্ত ছাত্র ক্যাম্পাসে আসতে পারবে না। পরিবারের পক্ষ থেকে দুই ছাত্রের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Kolkata: শহরে প্রমোটারের ভাইয়ের হাতে আক্রান্ত প্রবাসী বাঙালি, মুখ ফাটল মার্কিন নাগরিকের


এদের মধ্যে একজন এখনও ছাত্র, অন্যজন তিনি গবেষণা করছেন। আজ বিশ্ববিদ্যালয় স্থির করেছে যে এই তদন্ত যখন চলবে তখন এক অভিযুক্ত ছাত্র যে এখন হোস্টেলে থাকে সে বিশ্ববিদ্যালয়ে আসতে পারবে না। অন্যদিকে ছাত্রী যে বিভাগের সেই বিভাগের প্রধান তিনি জানিয়েছেন, ছাত্রীর উপর কোন মানসিক চাপ রয়েছে তা ছাত্রীটি কোনও দিনই তাদেরকে জানায়নি। 


এমনকী মৃত্যুর আগে নাকি এক সিনিয়র ছাত্রীকে ফোন করেছিল নির্যাতিতা। সূত্রের খবর, মৃত্যুর আগের দিন ওই দৃষ্টিহীন ছাত্রী ফোন করে বলেছিল যে 'তুমি আমাকে বিক্রি করার ব্যবস্থা করে দিতে পারবে'। প্রসঙ্গত, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রীর দেহ উদ্ধার হয় জলপাইগুড়ির মালবাজারে। মৃতা ছাত্রীর পরিবারের অভিযোগ, শারীরিক ও মানসিক নির্যাতন চালানোর পাশাপাশি মেধাবী ছাত্রীকে জোর করে নেশা করানো হত।


রেনাসাঁর বাবা কর্মসূত্রে বাইরে থাকেন। বৃহস্পতিবার বিকালে বাড়িতে কেউ ছিলেন না। মৃতার দিদা বাড়িতে ফিরে নির্যাতিতাকে গ্রিলে ফাঁস লাগানো অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে বাড়ির লোকজন তাঁকে হাসপাতালে নিয়ে এলে ডাক্তার তাঁকে মৃত বলে জানান।



আরও পড়ুন, Kolkata: ম্যারাথন দৌড়ে চমকে দিল সরকারি স্কুলের পড়ুয়ারা!


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)