ওয়েব ডেস্ক: খাদ্যসাথী প্রকল্পসহ গত সাড়ে ৪ বছরে তৃণমূল সরকারের সাফল্যের খতিয়ান তুলে ধরতে আজ রোড রোডে বিশেষ কর্মসূচি। অনুষ্ঠানে প্রদর্শিত হবে সব সফল কর্মসূচির ট্যাবলো। উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী নিজে। এছাড়া পুলিস পদকও দেবেন তিনি। গতকাল রাত থেকেই সাজিয়ে তোলা হয়েছে রেড রোড। তখন থেকেই এই রাস্তায় যান চলাচল বন্ধ রাখা হয়ছে। এই অনুষ্ঠানের কারণে আজ রেড রোড -ধর্মতলা এলাকার বেশ কিছু রাস্তা বন্ধ থাকবে বেলা ১২ থেকে বিকেল ৪ পর্যন্ত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সকাল ১১টায় বন্ধ হয়ে যাবে দ্বিতীয় হুগলি সেতু থেকে খিদিরপুর রোড মুখী RAMP। সেই সময় দ্বিতীয় হুগলি সেতু থেকে সব যানবাহন নামবে এজেসি বোস রোড মুখী RAMP দিয়ে। কাল বেলা এগারোটা থেকে ১২টা পর্যন্ত দ্বিতীয় হুগলি সেতু থেকে এজেসি বোস রোড মুখী RAMP দিয়ে নামা সব যানবাহন এবং দক্ষিণ কলকাতা থেকে আসা যানবাহন বিবাদী বাগ ও উত্তর কলকাতার দিকে যাবে এজেসি বোস রোড, ক্যাথেড্রাল রোড, হসপিটাল রোড, কুইনসওয়ে, জে এল নেহরু রোড এবং মেয়ো রোড দিয়ে।


বেলা ১২টা থেকে ৪টে পর্যন্ত দ্বিতীয় হুগলি সেতু থেকে এজেসি বোস রোড মুখী RAMP দিয়ে নামা সব যানবাহন এবং দক্ষিণ কলকাতা থেকে আসা যানবাহন বিবাদী বাগ ও উত্তর কলকাতার দিকে যাবে শুধুমাত্র এজেসি বোস রোড, ক্যাথেড্রাল রোড, জেএল নেহরু রোড, বেন্টিঙ্ক স্ট্রিট হয়ে। তখন হসপিটাল রোড, কুইনসওয়ে ও মেয়ো রোড ব্যবহার করা যাবে না।  এসব কারণে যানজট থাকতে পারে স্ট্রান্ড রোডে। তাই হাওড়া যাওয়ার জন্য দ্বিতীয় হুগলি সেতু ব্যবহার করলে সময় বাঁচবে।