জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নবান্নের তরফ থেকে ফের মেইল গেল জুনিয়র চিকিৎসকদের কাছে। জুনিয়র চিকিৎসকদের সঙ্গে বসে আলোচনায় উদ্যোগী রাজ্য সরকার। এই নিয়ে সরকারের তরফ থেকে তৃতীয় ইমেইল গেল আন্দোলনরত জুনিয়র চিকিৎসকদের কাছে। সুত্রের খবর, অবশেষে মুখ্যমন্ত্রীর সাথে আলোচনায় বসতে রাজি জুনিয়র ডাক্তাররা। তবে শর্ত দিলেন তাদের লাইভ স্ট্রিম করতে দিতে হবে। জনগণের কাছে আলোচনা সরাসরি তুলে ধরতে চাইছেন তাঁরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, RG Kar Incident| ED: আরজি কর দুর্নীতির তদন্তে সক্রিয় ইডি, সন্দীপ ঘনিষ্ঠ চন্দন-সহ একাধিক ব্যক্তির ঠিকানায় হানা


বৃহস্পতিবার মেইল করা হয়েছে মুখ্যসচিবের তরফ থেকে। কী কী বলা হয়েছে সেখানে? সেখানে বলা হয়েছে মুখ্যমন্ত্রী নিজে উপস্থিত থাকবেন আলোচনায় । আন্দোলনকারী চিকিৎসকরা বারবার দাবি করেছিলেন, চিঠিতে উল্লেখ থাকছে না মুখ্যমন্ত্রীর উপস্থিতির কথা। তবে এবার চিঠিতে বলা হয়েছে মুখ্যমন্ত্রী স্বাগ্রহে জুনিয়র চিকিৎসকদের সাথে দেখা করতে চাইছেন। তাদেরকে অনুরোধ করা হয়েছে তাঁরা যেন বিকাল ৪:৪৫ এ সেখানে পৌঁছে যায়। ৫ টা থেকে তাঁদের সাথে মিটিং শুরু হবে। মিটিং এ মূল আলোচনার জায়গা হবে, রাজ্যের স্বাস্থ্যব্যবস্থা স্বাভাবিক অবস্থায় নিয়ে আসার জন্য। সাধারণ মানুষ যাতে চিকিৎসাব্যবস্থ্যা থেকে বঞ্ছিত না হন সেই বিষয়ে কথা বলবেন মুখ্যমন্ত্রী। মিটিং এ ভালোভাবে আলোচনার জন্য জুনিয়র চিকিৎসকদের তরফ থেকে যেন ১৫ জনের একটা টিম আসে। স্বচ্ছতার দাবি নিয়ে বৈঠকের লাইভ সম্প্রচার চেয়েছিলেন আন্দোলনকারীরা। চিঠিতে বলা হয়েছে চিকিৎসকদের দাবি অনুযায়ী লাইভ সম্প্রচার করা সম্ভব নয়, তবে  স্বচ্ছতার জন্য সেটিকে রেকর্ড করা যেতে পারে। এই নিয়ে মুখ্য সচিবের তরফ থেকে দ্বিতীয় চিঠি পাঠানো হল জুনিওর ডাক্তার দের। 


আরও পড়ুন,  RG Kar Incident | Sanjoy Roy: লালারসেই লালসার দাগ! 'নরম' কোনও বস্তুতে মারণ কামড়, সঞ্জয়ের দাঁতচিহ্নেই রহস্যফাঁস?


উল্লেখ্য,বুধবার আলোচনার বসার জন্য জুনিয়র ডাক্তারদের চিঠি দিয়েছিলেন মুখ্যসচিব মনোজ পন্থ। কিন্তু বৈঠকে বসার জন্য পাল্টা শর্ত দেন আন্দোলনকারীরা। বুধবার  চিকিৎসকরা একগুচ্ছ শর্ত দিলে, রাজ্যের মুখ্যসচিব সাফ জানিয়েছিলেন, খোলামেলা আলোচনায় শর্ত থাকে না।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)