প্রসেনজিৎ সরদার : রাতে একটি বাড়ি থেকে পচা গলা অবস্থায় এক ব্যক্তি দেহ উদ্ধার করল পুলিস। ঘটনাটি ঘটেছে বেলেঘাটা মেইন রোড ৩৪ নম্বর ওয়ার্ডের একটি বাড়িতে। মৃতের নাম খোকন পাঁচাল। পেশায় তিনি কাঠের মিস্ত্রি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয়  সূত্রে জানা গিয়েছে, রাতে ৩৪ নম্বর ওয়ার্ডে একটি বাড়ি থেকে তীব্র আকারে দুর্গন্ধ বের হচ্ছিল। এরপর  আশেপাশের পরিবাররা সেই বাড়ির পিছনে জানলা দিয়ে দেখে বছর ৬৫-এর খোকন পাঁচাল নামে ওই ব্যক্তি মৃত অবস্থা পড়ে আছেন। এরপর স্থানীয়রা বেলেঘাটা থানায় খবর দেয়। খবর পেয়ে আসে বেলেঘাটা থানার পুলিস।


পুলিস এসে দরজা ভেঙে পচা গলা অবস্থায় খোকন পাঁচালকে বিছানার পাশে থেকে উদ্ধার করে। দেহকে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিসের অনুমান তিন-চার দিন আগেই এই ব্যক্তির মৃত্যু হয়েছে। তবে ওই বাড়িতেই তিনি একা থাকতেন। প্রায় নেশা করতেন বলেও জানিয়েছেন স্থানীয়রা। পরিবারের অন্যান্য সদস্যরা থাকেন মেদিনীপুর এলাকায়। তাঁদের ইতিমধ্যে খবর দেওয়া হয়েছে।


আরও পড়ুন, Weather Today: বৃষ্টি নেই, চড়বে পারদ, দোলের আগেই ঘাম ঝরানো গরমের পূর্বাভাস!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)