নিজস্ব প্রতিবেদন:  খাস কলকাতার গার্ডেনরিচে দুষ্কৃতী তাণ্ডব, তরুণীকে বেঁধে 'গণধর্ষণ'-এর অভিযোগ উঠেছিল। সেই কাণ্ডে আগেই তদন্তে  নামে লালবাজারের গোয়েন্দা বিভাগ (Lalbazar Detective Department)। এবার  গার্ডেনরিচ গণধর্ষণ মামলায় সিট গঠন করল লালবাজার। ৭ সদস্যেক একটি দল গঠন করা হয়েছে। সেই টিমে রয়েছেন মহিলা অফিসারও। SIT-এর নেতৃত্বে রয়েছেন অ্যাসিস্ট্যান্ট কমিশনার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আগেই ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেছিলেন ফরেন্সিক বিশেষজ্ঞরা। পুলিস সূত্রে খবর, ঘটনার দিন তুরুণী বাড়িতে একাই ছিলেন। সেই সময়ই দু-তিনজন দুষ্কৃতী বাড়িচে আমচকা ঢুকে পড়ে। লুটপাট চালায় বলে অভিযোগ। তুরুণী বাধা দেওয়ার চেষ্টা করলে হাত-মুখ বেঁধে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। পরে আলমারি ভাঙচুর করে ১৫ লক্ষ টাকা-গয়না লুঠ হয়। 


আরও পড়ুন, ভুয়ো কল সেন্টার খুলে শহরে প্রতারণা! পুলিসের জালে ১২, উদ্ধার ল্যাপটপ-রাউটারসহ বহু নথি


মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে গার্ডেনরিচ এলাকায়। তবে এক্ষেত্রে পুলিসের বড় প্রশ্ন, বাড়িতে যদি তরুণী একাই থাকবেন তাহলে দরজা ভেতর থেকে বন্ধ থাকবে। সেক্ষেত্রে দরজা ভাঙারও কোনও প্রমাণ মেলেনি। প্রতিবেশীরাও কোনও আওয়াজ পাননি। তাহলে কী পরিচিত কাউকে দেখে দরজা খোলা হয়েছিল? 


লালবাজার সূত্রে জানা গিয়েছে, দুপুর ১২টা থেকে ১টার মধ্যে ওই ঘটনাটি ঘটে। প্রতিবেশীদের সঙ্গেও এই বিষয়ে কথা বলছে পুলিশ। পাশাপাশি ওই এলাকায় যে সমস্ত সিসিটিভি ক্যামেরা রয়েছে, সেই সমস্ত সিসিটিভি ক্যামেরার ফুটেজও পুলিশ খতিয়ে দেখবে বলে জানা যাচ্ছে। তদন্তের স্বার্থে সমস্ত প্রশ্নের উত্তর পেতেই তৈরি হল সিট।