নিজস্ব প্রতিবেদন: সিদ্ধান্ত আগেই নেওয়া হয়েছিল, সেই মতই এবার কলকাতা মেডিক্যাল কলেজে নভেল করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে ব্যক্তিদের ভর্তির কাজ শুরু হল। আর শুরুতেই আতঙ্ক ছড়াল গোটা হাসপাতাল জুড়ে। শনিবার করোনা আক্রান্ত সন্দেহে ৩ ব্যক্তিকে নিয়ে আসা হয় হাসপাতালে।    


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের খবর, তীব্র শ্বাসকষ্টে ভোগা ৩ ব্যক্তির সঙ্গে দিল্লি ফেরত অথবা দিল্লির সঙ্গে যোগ রয়েছে। তিন ব্যক্তিকে নিয়ে আসা হয়েছে। একজনের বাড়ি খিদিরপুর। একজনের বাড়ি তালতলা। আরেকজন বর্ধমানের বাসিন্দা। এদিন। এই ৩ জনকে ভর্তি করা নিয়ে দীর্ঘ সময় বৈঠক চলে কলকাতা মেডিক্যাল কলেজে। হাজির ছিলেন রাজ্যের মন্ত্রী তথা রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান নির্মল মাজি, কলকাতা পুলিশের একাধিক আধিকারিক, চিকিৎসক,  নার্স এবং মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ।


নির্মল মাজি বলেন, "আমরা লড়াইয়ে শামিল। নির্দিষ্ট টিম তৈরি করা হয়েছে কোন কোন চিকিৎসক নার্স স্বাস্থ্যকর্মী টেকনিশিয়ানরা সুপারস্পেশ্যালিটি বিল্ডিংয়ে এই আইসোলেশন ওয়ার্ডে কাজ করবেন। আমরা আধুনিক পরিসেবার ব্যবস্থা নিয়ে প্রস্তুত।"  ভর্তি থাকা তিন জন কি দিল্লির কোনও ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন? এ প্রসঙ্গে যদিও মুখ খোলেননি কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ।