অয়ন ঘোষাল: নাইট ডিউটি ছিল কলকাতা পুলিসের কর্মী অভিজিত্ চক্রবর্তীর(৪০)। ভোরে নিজের স্কুটি চালিয়ে বারাসতে নিজের ঘরে ফিরছিলেন। কিন্তু ভোরের শহরে বেপরোয়া ট্রাকের ধাক্কায় প্রাণ গেল অভিজিতের। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘাতক লরিটিকে চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-রাজ্যজুড়ে নামছে তাপমাত্রা; আজ মরসুমের শীতলতম দিন, বৃষ্টির সম্ভাবনা এইসব জেলায়


পশ্চিম বন্দর থানায় কর্মরত ছিলেন অভিজিত্ চক্রবর্তী। মঙ্লবার রাতে তাঁর নাইট ডিউটি ছিল। সেই ডিউটি শেষ হয় আজ ভোরে। কাজ সেরে নিজের স্কুটি চড়েই বাড়ির দিকে রওনা দেন অভিজিত্। থাকেন বারাসতে। সেন্ট্রাল অ্যাভিনিউ থেকে বিবেকানন্দ রোড হয়ে মানিকতলা ক্রসিং পেরিয়ে যান অভিজিত্। তারপর বিবেকানন্দ রোড ও রাজ দীনেন্দ্র স্ট্রিটের সংযোগস্থলে আসার পরই তাকে পাশ থেকে ধাক্কা মারে একটি দ্রুতগামী ট্রাক। প্রবল সেই ধাক্কায় রাস্তার পাশে ছিটকে পড়ে অভিজিত্। ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিজিতের।


এদিকে ধাক্কা দেওয়ার পর প্রবল বেগে ঘটনাস্থল থেকে উধাও হয়ে যায় ট্রাকটি। ঘটনার তদন্তে নেমে ট্রাফিক পোস্টে থাকা একাধিক অ্য়াঙ্গেলের সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখতে শুরু করেছে পুলিস। সকালেই ঘটনাস্থলে ছুটে যায় কলকাতা পুলিসের ফেটাল স্কোয়াড। তার ঘটনাস্থলের সরজমিন তদন্ত ও ভিডিয়োগ্রাফি করেন।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)