নিজস্ব প্রতিবেদন: রাজ্য বিজেপিকে মিছিলের অনুমতি দিল না কলকাতা পুলিস। ইমেল করে রাজ্য বিজেপি নেতৃত্বকে স্পষ্ট ভাষায় অনুমতি না দেওয়ার বিষয়ে বিস্তারিত জানালো প্রশাসন। নির্দেশ অমান্য করলে মহামারি আইনে মামলার হুঁশিয়ারি। তবে মিছিল করার সিদ্ধান্তে অনড় রাজ্য বিজেপি নেতৃত্ব।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার কলকাতার রেড রোডের নেতাজি মূর্তি থেকে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তি পর্যন্ত মিছিলের পরিকল্পনা রয়েছে রাজ্য বিজেপির। যে মিছিলে থাকার কথা কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াতেরও। তবে তার আগেই ইমেল করে কলকাতা পুলিসের তরফে গেরুয়া শিবিরকে জানান হয়, মিছিলের অনুমতি দেওয়া যাবে না। কারণ, প্রথমত ওই এলাকায় ১৪৪ ধারা জারি থাকে। দ্বিতীয়ত, রাজ্যে অতিমারি নিয়মবিধি লাঘু থাকায়। এমনকী হুঁশিয়ারি দিয়ে বলা হয়, নির্দেশ না মানলে মহামারি আইনে মামলা রুজু করা হবে।


আরও পড়ুন: শিয়ালদহ উড়ালপুলে কর্তব্যরত পুলিসকর্মীকে কোপ, গ্রেফতার মাদকাসক্ত


আরও পড়ুন: বঙ্গে টানা দুর্যোগে অগ্নিমূল্য সবজি, আরও বাড়বে দাম, মত বিক্রেতাদের, জানুন বাজারদর


যদিও রাজ্য বিজেপি সূত্রে খবর, মিছিলের করার সিদ্ধান্তে তাঁরা অনড়। পুলিসের অনুমতি ছাড়াই মিছিল করার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। ভুয়ো টিকাকরণের ঘটনা প্রকাশ্যে আসায় সম্প্রতি কলকাতা কর্পোরেশন অভিযান করে বিজেপি। সেই মিছিলেরও অনুমতি দেয়নি পুলিস। কিন্তু সেবারও অনুমতি ছাড়াই রাস্তায় নামে রাজ্য বিজেপি নেতৃত্ব।