কলকাতা: প্রিটোরিয়া স্ট্রিটের অ্যাসপিরেশন বিল্ডিংয়ে ভয়াবহ আগুন। আগুনের জেরে অফিসের ভিতরেই আটকে রয়েছেন গ্যাস অথিরিটি অব ইন্ডিয়ার কর্মীরা। আগুন আতঙ্ক ছড়িয়েছে অ্যাসপিরেশন বিল্ডিংয়ের পাশের অভিনব ভারতী স্কুলেও। আগুন নিয়ন্ত্রণে আনতে ইতিমধ্যেই প্রিটোরিয়া স্ট্রিটে পৌঁছেছে দমকলের ৬টি ইঞ্জিন। নিয়ে আসা হয়েছে হাইড্রলিক ল্যাডার। কলকাতা ট্রাফিক পুলিসের তরফ থেকে প্রিটোরিয়া স্ট্রিটে অ্যাম্বুলেন্সও নিয়ে আসা হয়েছে। একই সঙ্গে চলছে আগুন নেভানোর চেষ্টা এবং উদ্ধার কাজ। দেখুন লাইভ- http://zeenews.india.com/bengali/live-tv


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাস্থলে ইতিমধ্যেই হাজির হয়েছেন প্রশাসনের শীর্ষ কর্তারা। কলকাতা পুলিসের আধিকারিক ডিসি সাউথ অবশ্য জানিয়েছেন, "আগুন নিয়ন্ত্রণে আনা গিয়েছে। এখন আমরা ভিতর থেকে সবাইকে উদ্ধার করে আনার চেষ্টা করছি"। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, "ভিতরে আগুন জ্বলছে, অনেক মানুষ আটকে রয়েছে"।     


প্রিটোরিয়া স্ট্রিটের অ্যাসপিরেশন বিল্ডিংয় গোটাটাই কাচ দিয়ে মোড়া। পুলিস চেষ্টা করছে কাচ ভেঙে ধোঁয়া বের করে ভিতরে আটকে থাকা মানুষগুলোকে উদ্ধার করে নিয়ে আসার। দমকলের তরফ থেকে প্রিটোরিয়া স্ট্রিটে নিয়ে আসা হয়েছে হাইড্রলিক ল্যাডার।  


"১২ নং প্রিটোরিয়া স্ট্রিটের অ্যাসপিরেশন বিল্ডিংয়ের তিন তলায় আগুন লেগেছে। ভিতরে স্মোক রয়েছে। দমকল ওখানে পৌঁছেছে, আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে তারা। আগুনটা যাতে ছড়িয়ে না পড়ে সেটার চেষ্টাই করা হচ্ছে দমকলের পক্ষ থেকে। আমি এখন মিলন মেলা প্রাঙ্গনে আছি, ১৫ মিনিটের মধ্যেই সেখানে পৌছাচ্ছি", প্রতিক্রিয়া জানিয়েছেন সমকল মন্ত্রী তথা কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়।