নিজস্ব প্রতিবেদন: লোন পরিশোধ করার জন্য একটি মেসেজ এসেছিল এক মহিলার মোবাইলে। সেই মেসেজের লিঙ্কে ক্লিক করতেই ঘটে গেল বিপত্তি। ওই মহিলার 'নগ্ন' ছবি ছড়িয়ে পড়ল সবার মোবাইলে। এমনই ঘটনা ঘটেছে মুকুন্দপুরের বাসিন্দা এক মহিলার সঙ্গে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগ, ওই মহিলার হোয়াটসঅ্যাপে একটি মেসেজ আসে লোন পরিশোধ করতে বলে। সেই মেসেজে একটি লিঙ্ক দেওয়া ছিল। সেই লিঙ্কে ক্লিক করেন ওই মহিলা। তারপরই হ্যাক হয়ে যায় ওই মহিলার মোবাইল। তাঁর মোবাইলের সমস্ত কন্ট্যাক্ট, গ্যালারি, ক্যামেরা সব-ই হ্যাকারের হতে চলে যায়। আরও অভিযোগ, হ্যাকার প্রথমে ব্ল্যাকমেইল করে ২ হাজার টাকা অনলাইন পেমেন্টের জন্য। দিনে দিনে সেই টাকার অঙ্ক বাড়তে থাকে। ১২ দিনের মাথায় সেটা হয়ে যায় ২০ হাজার টাকা।


এই ঘটনায় স্থানীয় থানায়, লালবাজারে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। কিন্তু, তাঁর দাবি, তাতে করেও কোনও লাভ হয়নি। এখন হ্যাকাররা ওই মহিলার মেয়েকে অপহরণের হুমকি দিচ্ছে। পাশাপাশি, ওই মহিলার 'বিকৃত' নগ্ন ছবি তৈরি করে সমস্ত কন্ট্যাক্ট নম্বরে পাঠাচ্ছে। পাড়ার বেশির ভাগ মোবাইলে ওই মহিলার 'নগ্ন' ছবি ছড়িয়ে পড়েছে। এরফলে ওই মহিলা ও তাঁর স্বামী ঘর থেকে বেরতে পারছেন না। বাড়িতে দরজা-জানালা বন্ধ করে থাকতে হচ্ছে। ঘরবন্দি দশা তাঁদের।


আরও পড়ুন. Abhishek Banerjee In Supreme Court: "অভিষেককে কলকাতায় কেন জিজ্ঞাসাবাদ নয়?", ইডির কাছে জানতে চাইল সুপ্রিম কোর্ট


Bowbazar: ফাটল দিয়ে মেট্রো সুড়ঙ্গে ঢুকছে জল, আবার ধসে যাবে মাটির উপরের বাড়ি?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)