জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের চক্রান্তের অভিযোগে সরব কুণাল ঘোষ। বৈঠক ভেস্তে দিয়ে কাল স্বাস্থ্য ধর্মঘট হলে দেবাশিস, অনিকেতদের বিরুদ্ধে এফআইআর হওয়া উচিত। জুনিয়র ডাক্তার প্রসঙ্গে মাওবাদী মন্তব্যে অনড় দেবাংশু। মুখ্যমন্ত্রী কী মাওবাদীদের সঙ্গে বৈঠক করছেন? তাঁর বক্তব্যের প্রেক্ষিতে একজন জুনিয়র ডাক্তার বলেছেন। শান্তির স্বার্থে বহু রাষ্ট্রপ্রধান উগ্রপন্থী সংগঠনের সঙ্গে বৈঠক করেছেন। জনগণের স্বার্থে এটুকু নমনীয়তা অপরাধ নয়, বরং প্রশংসনীয়। এদিকে দেবাশিস,অনিকেতের একার সিদ্ধান্ত নয়, কুণালের পাল্টা পোস্ট কিঞ্জলের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Senior Doctors letter to CM Mamata Banerjee: 'স্বাস্থ্যসচিবের অপসারণ চাই', মুখ্যমন্ত্রীকে চিঠি সিনিয়র ডাক্তারদের!


ডাক্তারদের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে কুণাল তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় লেখেন, "যদি এই স্বাস্থ্য ধর্মঘটের জন্য একজন রোগীরও মৃত্যু হয়, তাহলে থানায় এফআইআর করা হবে চিকিৎসক দেবাশিস হালদার এবং চিকিৎসক অনিকেত মাহাতোর নামে। এরাই মূল প্ররোচক। সঙ্গে সংশ্লিষ্ট সংস্থা ও ডাক্তারদের নাম দেবেন।"  যদিও তাঁর এই মন্তব্যের পালটা জবাব দিয়ে জুনিয়র চিকিৎসক কিঞ্জল নন্দ সোশাল মিডিয়া পোস্টে লিখেছেন, "আন্দোলন কেউ যেচে পড়ে করতে আসেনি । বরং দু'বার মেল করা সত্ত্বেও সরকার দেখেনি । ডাক্তারদের অনেক কাজ থাকে । এটা ডাক্তার না-হলে বোঝা সম্ভব নয় । ব্যক্তি আক্রমণ স্বভাব হয়ে গিয়েছে ।"


আগে বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে দেবাংশু বলেন, 'আমি জুনিয়র ডাক্তারদের সঙ্গে মাওবাদীদের কোনও তফাত দেখছি না। মাওবাদীরা বলে আমরা মানুষ মারি প্রতিবাদের জন্য। জুনিয়র ডাক্তাররা বলছেন আমরা মঙ্গলবার থেকে চিকিৎসা বন্ধ রেখে মানুষ মারব। ডাক্তারদের এই হুমকির মানে কী? এর অর্থ হল আমাদের আবদার মানা না হলে আমরা মানুষ মারা শুরু করব। চিকিৎসা বন্ধ রাখা মানেই মানুষ মারা। মানুষ মারাকে যদি প্রতিবাদের অস্ত্র হিসাবে গ্রহণ করে তাহলে আমি জুনিয়র ডাক্তারবাবুদের সঙ্গে মাওবাদীদের কোনও তফাৎ দেখছি না।' 


যদিও সোমবার ডাক্তারদের বৈঠকে ডাক্তারদের তরফে প্রতিনিধির সম্ভাব্য তালিকা জানা গিয়েছে।  অনিকেত মাহাতো, দেবাশীষ হালদার,.কিঞ্জল নন্দ, সত্যজিৎ ঘোষ, অনিকেত কর, রাজদীপ সাউ, আকিব আক্তার, অনুষ্ঠুপ মুখার্জী, আশফাকুল্লা নাইয়া, অগ্নিবীণ কুন্ডু। তবে বৈঠকে প্রতিনিধির সংখ্যা ১৫ হতে পারে।



আরও পড়ুন, Bengal Rice Mills Association: রেশনে চাল মিলবে তো? দাবিপূরণ না হলে রাজ্যে সঙ্গে চুক্তিতে নারাজ চালকল মালিকরা!


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)