ওয়েব ডেস্ক: ভোটের ফল বেরোনোর পর থেকে লাগাতার অশান্তি। প্রতিবাদে ২৫ ও ২৬ তারিখ ওয়াই চ্যানেলে অবস্থান বিক্ষোভ দেখাবে বামেরা। যদিও, কর্মসূচি ঘিরে বাম শরিকদের অন্দরেই দানা বেঁধেছে অসন্তোষ। নতুন সরকারের শপথের আগে বিক্ষোভ কর্মসূচিতে সায় নেই RSP-র।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভোটের ফল বেরোনোর পর থেকেই জেলায় জেলায় অশান্তি। প্রতিবাদে এবার পথে নামছে বামফ্রন্ট। মঙ্গলবার নগরপালের কাছে এনিয়ে ডেপুটেশন জমা দেবে কলকাতা জেলা বামফ্রন্ট। ২৫ ও ২৬ তারিখ ওয়াই চ্যানেলে অবস্থান-বিক্ষোভে বসবেন বাম কর্মী সমর্থকরা।


যদিও, এই কর্মসূচি ঘিরে অসন্তোষ দানা বেঁধেছে বাম শরিকদের অন্দরে। নতুন সরকার শপথ নেওয়ার আগে পথে নেমে বিক্ষোভে রাজি নয় RSP। RSP-র যুক্তি, শপথের আগে এই কর্মসূচির জেরে জনমানসে ভুলবার্তা যেতে পারে। অসন্তোষ থাকলেও, অবশ্য এখনই বড় শরিক সিপিএমের সঙ্গে সংঘাতের পথে হাঁটতে চাইছেন না ক্ষিতি গোস্বামীরা। বাম ঐক্য অটুট রেখে তাই অবস্থানে অংশ নেবে RSP। অশান্তির প্রতিবাদে সোমবার হাজরায় বিক্ষোভ দেখিয়েছে বিজেপি। কিন্তু, তাকে বিশেষ গুরুত্ব দিতে রাজি নয় বামেরা। সবমিলিয়ে, ভোটের পর সময় যত গড়াচ্ছে বাম শরিক অন্দরে আন্দোলনের পথ নিয়েও দানা বাঁধছে মতবিরোধ।