জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তৈরি হয়ে গিয়েছে বিরোধীদের ইন্ডিয়া জোট। ফলে খানিকটা হলেও চাপে এনডিএ। বিরোধীদের একেবারেই উড়িয়ে দিতে পারছে না বিজেপি। এরকম এক অবস্থায় লোকসভা ভোট এগিয়ে আসার জল্পনা উস্কে দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর মতে আগামী বছরের প্রথম দিকেই হয়ে যাবে লোকসভা ভোট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-


নিয়োগ দুর্নীতি নিয়ে কথা বলতে গিয়ে শুভেন্দু বলেন, আপার প্রাইমারিতে হিসেব দিয়েছি। ২৭ কোটি টাকা তুলছে। পরীক্ষার জন্য ৫০০ টাকা নেওয়া হচ্ছে ফি হিসেবে। ওই টাকার মধ্যে ২ কোটি টাকা খরচ হবে। পরীক্ষা হবে ৮ ডিসেম্বর। রেজাল্ট কিন্তু লোকসভার আগে প্রকাশ হবে না। ফেব্রুয়ারির শেষে লোকসভা ভোট হয়ে যাবে।  ওই ২৭ কোটির মধ্যে ২ কোটি টাকা খরচ করে পরীক্ষা নেওয়া হবে। বাকী ২৫ কোটি টাকা ভুয়ো শিক্ষকদের চাকরি বাঁচানোর জন্য সুপ্রিম কোর্ট আইনজীবীদের জন্য খরচ হবে।


ভোট কি সত্যই এগিয়ে আসছে? শুভেন্দুর মন্তব্যে শুরু হয়েছে জল্পনা। এর আগেও এরকম চমকে দেওয়ার মতো কথা বলেছেন শুভেন্দু অধিকারী। কিন্তু তার কিছুই হয়নি। শুভেন্দুর ওই মন্তব্য নিয়ে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ওর বাবার কি ক্যালেন্ডারের ব্যবসা ছিল? ছোটবেলা থেকে কেন ডেট দিয়ে যায় বুঝি না। মনে হয় অধিকারী প্রাইভেট লিমিটেডের ক্যালেন্ডারের ব্যবসা ছিল। ওর কথা একের পর এক মেলে না।  ২০২৪ সালের লোকসভা নির্বাচন হয় ফেব্রুয়ারিতে হবে, নয়তো মার্চ বা এপ্রিলে হবে। ওই সময়েই তো ভোটের সিডিউল! তাই ওর জন্য আলাদা করে ডেট দেওয়ার কী আছে? ভেটা হবে। ও একটা ডেট দিচ্ছে ফেব্রুয়ারি মাসে। আমরা পরের ধাপটা বলে দিলাম-বিজেপি হারছে।


উল্লেখ্য, একসময় বিভিন্ন সভায় শুভেন্দু বলে বেড়াতেন ডিসেম্বরেই বড় খবর হবে। রাজনৈতিক মহলে এনিয়ে তীব্র জল্পনার সৃষ্টি হয়। শেষপর্যন্ত তিনি নিজেই সেই রহস্যের পর্দাফাঁস করেন। বলে ডিসেম্বরে বড় চোর ধরা পড়বে। শেষপর্যন্ত অবশ্য সেরকম কিছুই হয়নি। তাই এবারও লোকসভা ভোট নিয়ে তিনি যা বলেছেন তা নিয়েও প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)