নিজস্ব প্রতিবেদন: মধ্য কলকাতায় অমিত শাহর রোড শো ঘিরে জটিলতা। শহিদ মিনার থেকে রোড শো শুরু করার অনুমতি দেয়নি পুলিস। ধর্মতলা রোড থেকে রোড শো শুরু করার নির্দেশ দেওয়া হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



এদিকে, রোড শো শেষ হওয়ার স্থান নিয়েও রয়েছে বিধিনিষেধ। সিমলা স্ট্রিট পর্যন্ত রোড শো করার কর্মসূচি ছিল বিজেপির। কিন্তু কলকাতা পুলিস তাতে অনুমতি দেয়নি। রোড শো শেষ করতে হবে বিবেকানন্দ ক্রসিংয়েই। এর ফলে জটিলতা তৈরি হয়েছে। ইতিমধ্যেই শহিদ মিনারে মোতায়েন করা হয়েছে পুলিস। 


কিন্তু কেন অনুমতি দিল না কলকাতা পুলিস?


তারকা প্রচারের ক্ষেত্রে ২৪ ঘণ্টা আগে পুলিসের অনুমতি নিতে হয়। এক্ষেত্রে বিজেপি নেতৃত্ব সেনাবাহিনীর কাছে অনুমতি চান। সেনা অনুমতি দেওয়ার পর তাঁরা আর পুলিসের কাছে অনুমতি চাননি। যতক্ষণে তাঁরা পুলিসের কাছে রোড শো-র জন্য অনুমতি চেয়েছেন, ততক্ষণে ২৪ ঘণ্টা পেরিয়ে গিয়েছে। তাই নিয়ম অনুযায়ী অনুমতি দিতে পারেনি পুলিস। এক্ষেত্রে বিজেপি নেতৃত্বের গাফিলতিরই অভিযোগ তুলছে একপক্ষ। বিজেপির সর্বভারতীয় সভাপতির রোড শো হওয়া সত্ত্বেও কেন তত্পরতা দেখালেন না স্থানীয় বিজেপি নেতৃত্ব, তা নিয়ে প্রশ্ন উঠছে। 


তৃণমূলের হাতে 'আক্রান্ত' বিজেপিনেতা অরবিন্দ মেনন, গাড়ি ভাঙচুর , ধুন্ধুমার বারাসতে


আজ মহানগরে প্রচারের মহাযুদ্ধ। কলকাতায় দুই হেভিওয়েটের টক্কর।  দক্ষিণ কলকাতার বেহালা, টালিগঞ্জে প্রচারসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবারই ক্যানিংয়ের সভা থেকে অমিত শাহ 'জয় শ্রী রাম' প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ করেছেন, ''আমি কাল কলকাতায় যাচ্ছি। ক্ষমতা থাকলে আমাকে গ্রেফতার করুন।''