জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: উল্টোডাঙ্গা উড়ালপুলে দুর্ঘটনা। ই এম বাইপাস থেকে উড়ালপুলে ওঠার সময় হাইট বারে ধাক্কা লরির। ধাক্কা মেরে হাইট বারে আটকে যায় লরি। বাইপাস থেকে ভিআইপি গামী নর্থ বাউন্ড ফ্ল্যাঙ্কে আপাতত যান চলাচল বন্ধ। লরিটি কোনরকমে সেখান থেকে বের করা হলেও হাইট বার ভেঙে আড়াআড়িভাবে রাস্তায় পরে আছে। সেটি সরানোর  চেষ্টা চলছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Adhir Chowdhury: ডেরেককে 'বিদেশী' বলার জের, ক্ষমা চাইলেন অধীর!


২০২২ এ এক বাইক-আরোহী সকালবেলা গার্ডওয়ালে ধাক্কা মারেন। ধাক্কা লাগায় ছিটকে নীচে পড়ে যান সেই ব্যক্তি। লেকটাউন থেকে ই এম বাইপাসে দিকে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। গাড়ির গতিবেগ বেশি থাকায় এই দুর্ঘটনা ঘটেছিল বলে জানতে পারা যায়। পরবর্তীতে সেই ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় আর জি কর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় বলে সূত্রের খবর।


তার কিছুদিন আগে কাঁকুড়গাছি থেকে মানিকতলার দিকে যাওয়ার সময়ও ঘটে এই ধরনের একটি ঘটনা। ট্রাম লাইনে পিছলে উল্টে যায় বাইক। আহত হয়েছিলেন দুই ব্যক্তি। অন্যদিকে, বাগমারিতে ট্রাম লাইনে চাকা পিছলে ঘটে ছিল দুর্ঘটনা। বাইক থেকে পড়ে গিয়ে সোজা উল্টোদিক থেকে আসা ক্রেনের নীচে চলে যান। সেখানেই মৃত্যু হয় ওই বাইক-আরোহীর।


আরও পড়ুন: Supreme Court: হাইকোর্টে দুই বিচারপতির দ্বন্দ্বে হস্তক্ষেপ সুপ্রিম কোর্টের, বিশেষ বেঞ্চে শুনানি!


এর আগেও বহুবার উল্টোডাঙা উড়ালপুলে দুর্ঘটনা ঘটেছে। সংশ্লিষ্ট মহলের একাংশের মতে, সেইসব দুর্ঘটনাই ছিল ব্রীজের দুরাবস্থার কারণে। ২০১৩ সালে উল্টোডাঙা উড়ালপুলের একটি অংশ খুলে পড়ে গেছিল। ব্রীজের জয়নিং থেকে খুলে পড়েছিল এই অংশ। ২০২২ সালে ব্রীজে আবারও দেখতে পাওয়া যায় ফাটল।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)