নিজস্ব প্রতিবেদন : দেশনায়ক নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিনে শ্রদ্ধার্ঘ্য রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্ণীরতন শুক্লার। ক্রিকেট ছেড়ে তিনি এখন পুরোপুরি রাজনীতিবিদ। রাজ্যের শাসক দলের মন্ত্রীও। ক্রিকেটার, রাজনৈতিক ব্যক্তিত্বের পাশাপাশি লক্ষ্মীর সঙ্গীত প্রতিভার সঙ্গে আমরা আগেই পরিচিত হয়েছি। এবার নেতাজির জন্মদিনে গান গেয়ে শ্রদ্ধা জানালেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - পয়লা জানুয়ারি থেকে কার্যকর হচ্ছে অধ্যাপকদের অবসরের বর্ধিত মেয়াদ


লক্ষ্মীরতন শুক্লা ভীষণভাবে যে কিশোর কুমারের অনুরাগী তা জানা সকলেরই। গতবছরই তো কিশোর কুমারকে শ্রদ্ধা নিবেদন করেছিলেন মিউজিক ভিডিওর মাধ্যমে। লক্ষ্মীর ওই গানের ভিডিওতে ছিলেন ইমন চক্রবর্তী এবং শোভন গাঙ্গুলি। দুর্গাপুজোর সময়ও "জয় দূর্গা দূর্গা, জয় দূর্গা দূর্গা, জয় মা" গানটি গেয়েছিলেন তিনি।  নেতাজির জন্মদিনের প্রাক্কালে এবার সুভাষচন্দ্র বসুকে শ্রদ্ধা জানালেন 'তুমি আমাদের নেতাজি সুভাষ' মিউজিক ভিডিও-র মাধ্যমে।



"আমরা চলি তোমার পথে আটকাবে আর কে? বাংলা মায়ের দামাল ছেলে সালাম তোমাকে৷ কত ত্যাগ আর বলিদানের গড়া ইতিহাস, তুমি আমাদের নেতাজি সুভাষ৷" - গানটির কথা এবং সুর সুজয় গোস্বামীর। শব্দমিশ্রণে রূপোজ্জ্বল মজুমদার। নিজের ফেসবুক পেজে দেশাত্মবোধক গানটি আপলোড করেছেন লক্ষ্মীরতন। আর ইতিমধ্যেই তা ভাইরাল হয়ে গিয়েছে।