নিজস্ব প্রতিবেদন: রাজনীতিতে আছেন বহুদিন, তবে এমন 'সাংঘাতিক' সিদ্ধান্ত এর আগে কখনও নেননি 'প্রভাবশালী' তৃণমূল নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন গোপাল মিত্র। এখন থেকে প্রতি রবিবার 'অফ'ই থাকবেন জোড়াফুলের শ্রমিক নেতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজনীতি না, আড্ডা না, ক্লাব না, এমনকী 'ভগবান'-এর জন্যও না, এখন থেকে সপ্তাহের একটা দিন (রবিবার) শুধুমাত্র নিজের জন্যই আলাদা করে রাখতে চান শ্রী মদন মিত্র। সম্প্রতি ফেসবুক লাইভে এসে জনতার কাছে নিজের এই সিদ্ধান্তের কথাই জানিয়েছেন মদন মিত্র। তাঁর কাথয়, "আমি এখন এলিস ইন ওয়ান্ডারল্যান্ড-এর মতো ক্রস রোডে এসে দাঁড়িয়েছি। সিদ্ধান্ত তো নিয়ে ফেলেছি কিন্তু সেটা কার্যকর করব কি করবা না সেটা আপনাদের ওপরই ছাড়লাম।"


মদন মিত্রের কথায়, "আগে ঘর তবে তো পর। আর আমার জীবন হয়ে গেছে আগে তো পর, তারপর ঘর। তার ফলে যেটা হয়েছে, আমি না ঘরকা না ঘাট কা। এবার থেকে একদিন নিজের জন্য ভাববো। আয়নায় বারাবার নিজেকে দেখব। যা করেছি সে কথা ভাবব। সবার থেকে একটা দিন ছুটি চাই আমি। রবিবার।"  


আরও পড়ুন- মমতায় মুগ্ধ বণিক মহল


ফেসবুক লাইভের ঘোষণা অনুযায়ী, এবার থেকে সপ্তাহে একদিন (রবিবার) পূর্ণদিবস বন্ধ থাকবে মদন মিত্রের 'দরবার'। তবে সংখ্যাগরিষ্ঠ মানুষ যদি তাঁর এই সিদ্ধান্তকে বদল করতে বলেন, সেক্ষেত্রে সংখ্যাগুরুর মত মেনে তিনি সিদ্ধান্ত বদল করবেন বলেও জানিয়েছেন। দেখুন মদন মিত্রের ফেসবুক লাইভ-



আরও পড়ুন- ভয় পেয়েই কি চুপ পুলিসমন্ত্রী? মমতাকে প্রশ্ন মুকুলের