শ্রেয়সী গঙ্গোপাধ্যায় ও প্রবীর চক্রবর্তী: চব্বিশের আগে বিরোধী ঐক্যে শান? কলকাতায় এসে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন অখিলেশ যাদব। কালীঘাটে প্রায় ১ ঘণ্টা ধরে বৈঠক হল দু'জনের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০১৯-র যা ছিল, ২০১৪-এও তাই। ফর্মুলাটা সেই একই! লোকসভা ভোটে এবারও 'একলা চলো'র সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল। কীভাবে? যে দল যেখানে শক্তিশালী, সেখানে সেই দলের সঙ্গে জোটের বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।


আরও পড়ুন: Panchayet Election, Mamata Banerjee: পঞ্চায়েত ভোটের আগে ফের পর্যবেক্ষক পদ ফিরছে তৃণমূলে...


এদিকে সমাজবাদী পার্টি কর্মসমিতির বৈঠকে যোগ দিতে কলকাতায় এসেছেন অখিলেশ যাদব। বৈঠক তখন শেষ। কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের যান তিনি। কী আলোচনা হল বৈঠকে? সূত্রের খবর, কেন্দ্রীয় এজেন্সির অতি সক্রিয়তা ও মোদী সরকার জনবিরোধী নীতির প্রচার করা নিয়ে কথা হয় মমতা ও অখিলেশের। সঙ্গে কংগ্রেসি দলগুলি কীভাবে ঐক্যবদ্ধ করা যায়. সেই প্রসঙ্গও ওঠে।



আগামী সপ্তাহেই আবার ওড়িশায় যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কবে? ২১ মার্চ, মঙ্গলবার।  ২৩ মার্চ, বৃহস্পতিবার ভুবনেশ্বরে মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকের সঙ্গে বৈঠক করবেন তিনি। তার আগের দিন অর্থাৎ  ২২ মার্চ পুজো দেবেন পুরীর জগন্নাথ মন্দিরে।  আগামী ২০২৪ সালে একদিকে যেমন লোকসভা নির্বাচন হবে, তেমনই ওড়িশায় বিধানসভা নির্বাচনও রয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)