নিজস্ব প্রতিবেদন: মহালয়ার দিন পুজো উদ্বোধনে গিয়ে ‘বিস্ফোরক’ মমতা বন্দ্যোপাধ্যায়। কোনও রাখঢাক না রেখেই দলের দুই মন্ত্রীর ডুয়েলের কথা ফাঁস করে দিলেন তিনি। চেতলা অগ্রণীর পুজো-তে গিয়ে তৃণমূল নেত্রী সর্বসমক্ষেই বলে দিলেন, “অরূপ-ববির তো মুখ দেখাদেখি বন্ধ।”


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ‘তিনি আছেন এবং সর্বত্রই আছেন’


এমনিতে দলের অন্দরে এই কথাটা এতদিন ‘ওপেন সিক্রেট’-ই ছিল, সোমবার খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে অরূপ-ববির ডুয়েলের কথা শোনার পর তা আরও পরিষ্কার হয়ে গেল। পরে ‘দিদিমণি’-র এই বক্তব্যে সিলমোহর বসিয়েছেন খোদ পুর ও নগর উন্নয়ন মন্ত্রীও। ফিরহাদ হাকিম ববি স্বীকার করে নিয়েছেন অরূপ বিশ্বাসের সঙ্গে একটা রেষারেষি তাঁর আছে। তিনি চান তাঁর ক্লাব (চেতলা অগ্রণী) প্রথম হোক, আর অরূপ বিশ্বাসও চান তাঁর ক্লাব (সুরুচি সঙ্ঘ) প্রথম হোক। চেতলা অগ্রণী বনাম নিউ আলিপুর সুরচি সঙ্ঘের মধ্যেকার এই ‘লড়াই’ যে ‘দিদিমণি’ পছন্দ করেন, সেকথাও অবলীলায় জানিয়েছেন ফিরহাদ হাকিম।


আরও পড়ুন- পরনে নেই কাপড়, না খেতে পেয়ে মর মর অবস্থা 'মা দুর্গার'


প্রসঙ্গত, দক্ষিণের দুই পুজো কর্তা, দুই মন্ত্রীর লড়াই আজকের নয়। দুর্গা পুজোর দায়িত্ব হাতে নেওয়ার পর থেকেই দুই মন্ত্রীই চেয়েছেন এবং এখনও সেটাই চান- নিজ নিজ ক্লাব শ্রেষ্ঠত্বের শিরোপা জিতুক। আর সে কারণেই কেউ কাউকে একচুল জমিও ছেড়ে দেন না। এবারও দেননি।


এদিন সেই ডুয়েলের কথাই জনসমক্ষে ‘ফাঁস’ করে দিয়েছেন খোদ দলনেত্রী। এবং এটাও জানিয়েছেন, অরূপ-ববির সম্পর্ক দুষ্টু-মিষ্টি।