নিজস্ব প্রতিবেদন : "যদি কেউ ভাবেন নিজে বসে থাকবেন আর নীচের তলার লোকেরা কাজ করবে, দল তাঁদের নিয়ে  ভাববে না।" আজ দলীয় বিধায়ক ও তৃণমূলের নেতৃত্বের সঙ্গে ভিডিয়ো বৈঠকে কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী। একইসঙ্গে করোনা ও আমফান বিপর্যয় ইস্যুতে বিরোধীদের মোকাবিলায় রাজ্যর সাফল্যের খতিয়ান তুলে ধরে প্রচারে নামার নির্দেশ দিলেন তৃণমূল সুপ্রিমো ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের খবর, মমতা এদিন বলেন, বুথ স্তরে মানুষকে জানাতে হবে সরকারের ভূমিকা ও সাফল্য। সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার ও ফেক নিউজ মানুষের মধ্যে বিভান্ত ছড়ানোর চেষ্টা করছে। তা প্রতিহত করতে ডোর টু ডোর প্রচারে জোর দিতে হবে। ২০২১ সালের বিধানসভা নির্বাচন মাথায় রেখে চলার জন্য বৈঠকে দলীয় নেতাদের নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, ব্লকে ব্লকে ফেক নিউজ রুখতে নেতা ও কর্মীদের সক্রিয় হতে হবে। সোশ্যাল মিডিয়ায় আরও শক্তিশালী ও নিবিড় জনসংযোগ গড়ে তুলতে হবে মানুষের সঙ্গে। 


পাশাপাশি এদিন দলনেত্রী সতর্ক করেন, ত্রাণ নিয়ে রাজনীতি করা যাবে না। ত্রাণ দেওয়ার ক্ষেত্রে রাজনৈতিক রঙ দেখা যাবে না। সব দলের নেতা, কর্মীরাই যাতে ত্রাণ পান, সেই বন্দোবস্ত করতে হবে। রেশন বা ত্রাণ বণ্টন নিয়ে কোনওরকম দুর্নীতি, অনিয়ম বা দলবাজি হলে প্রশাসন তাঁর বিরুদ্ধে সবরকম ব্যবস্থা নেবে বলে এদিন হুঁশিয়ারি দেন মুখ্যমন্ত্রী। স্পষ্ট জানিয়ে দেন, "দল তাঁর পাশে থাকবে না।"


আরও পড়ুন, আমফানে ক্ষতি ৮০ হাজার কোটি! কেন্দ্রীয় দলকে আগামিকাল 'হিসেব' দেবেন মুখ্যসচিব