নিজস্ব প্রতিবেদন: পঞ্চায়েত নির্বাচনের কথা মাথায় রেখে জেলায় জেলায় কর্মী সম্মেলন করার সিদ্ধান্ত নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৩১ মে পুরুলিয়া ও ১ জুন বাঁকুড়ায় কর্মী সম্মেলন করবেন তিনি। ওই দুই জেলায় প্রশাসনিক বৈঠকও করার কথা রয়েছে তাঁর। আগামী বছর পঞ্চায়েত নির্বাচন। দলীয় কর্মীদের মনোবল বাড়াতেই ওই সম্মেলন বলে মনে করা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এ সপ্তাহেই মেদিনীপুর ও ঝাড়গ্রামে প্রশাসনিক বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। একইসঙ্গে প্রশাসনিক বৈঠকেও করেন। মেদিনীপুরের সভা থেকে তিনি কর্মীদের বার্তা দেন, আমার আমার করা চলবে না। দলের জন্য কাজ করতে হবে। যারা দুর্নীতির সঙ্গে জড়িত তাদের আমি পছন্দ করি না। 


উল্লেখ্য, আগামী বছর পঞ্চায়েত নির্বাচন। সেকথা মাথায় রেখে সংগঠনকে ব্লক স্তর থেকে ঢেলে সাজাচ্ছে তৃণমূল কংগ্রেস। সেই কাজ শুরু হয়েছে। এর পাশাপাশি জেলায় জেলায় কর্মী সম্মেলন করার সিদ্ধান্ত নিয়েছেন তৃণমূল নেত্রী। 


বৃহস্পতিবার ঝাড়গ্রামে দলীয় কর্মীদের উদ্দেশ্যে পঞ্চায়েত ভোটের বার্তা দিয়ে দেন তৃণমূল নেত্রী। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, কাজ ফেলে রাখবেন না। বর্ষার আগে কাজ শেষ করে ফেলুন। বর্ষা এলে তিন মাস কাজ হবে না। তারপর পঞ্চায়েত নির্বাচন ঘোষণা করে দেব। তখন আর কাজ করার সুযোগ পাবেন না।  


আরও পড়ুন-মন্ত্রীর জবাবে সন্তুষ্ট নয় CBI, শনিবার সকালে ফের তলব পরেশ অধিকারীকে 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)