সৌমেন ভট্টাচার্য: কেষ্টপুর খালে ঝাঁপ দিলেন এক যুবক। শনিবার সন্ধেয় লোহার ব্রিজ থেকে তিনি কেষ্টপুরের বাগজোলা খালে ঝাঁপ দেন উদয়নপল্লী এলাকার বাসিন্দা গৌতম মল্লিক নামে ওই যুবক। জানা যাচ্ছে অনলাইন সংস্থার ডেলিভারির কাজ করতেন গৌতম। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় বাগুইআটি থানার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-হলদিয়া আদালতে আত্মসমর্পণ করলেন তৃণমূল নেতা আবু তাহের


প্রত্যক্ষদর্শীদের দাবি, শনিবার সন্ধে সাড়ে সাতটা নাগাদ কেষ্টপুরের যে লোহার ব্রিজ রয়েছে সেই ব্রিজ থেকে ওই যুবক নীচের জলে ঝাঁপ দেন। পুলিস এসে খালের পাড় ঘেঁসে খোঁজাখুঁজি শুরু করে। খবর দেওয়া হয় পুলিসে। ডুবুরি এসে তল্লাশি করে। পাশাপাশি খোঁজ শুরু করেন স্থানীয় মানুষজনও। বাগজোলা খালে জলের স্রোত বেশ কম। ডুবুরিরা নৌকো নিয়ে দেখেন কোনও দেহ আটকে রয়েছে কিনা। যে জায়গায় ঘটনাটি ঘটেছে তার খুব কাছেই যুবকের বাড়ি। খবর পেয়েই তারা চলে আসেন। প্রায় ২ ঘণ্টা পেরিয়ে গেলেও কোনও খোঁজ পাওয়া য়ায়নি ওই যুবকের। কী কারণে এমন পদক্ষেপ নিলেন ওই যুবক তা এখনও স্পষ্ট নয়।


পরিবারের এক মহিলা বলেন, ও আগেই বলেছিল খালে ঝাঁপ দেব। আমার বাঁচার কোনও ইচ্ছে নেই। আমার পাশে কেউ নেই। ডেলিভারির কাজ করত। আর বাইক ছাড়ানোর একটা ব্যাপার ছিল। তার জন্য একটা টেনশন ছিল।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)