পিয়ালী মিত্র: সাতসকালে জনবহুল রাস্তায় এলোপাথারি কোপ! খুন হয়ে গেলেন যুবক। কিন্তু সাহায্য করতে এগিয়ে এলেন না কেউ। দিল্লির পর এবার এমনই হাড়হিম দৃশ্য দেখা গেল কলকাতায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Firhad Hakim: 'স্কুলে পড়ি নাকি'! মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তে সহমত নন ফিরহাদ...


পুলিস সূত্রে খবর, মৃতের নাম শেখ দুলাল। উত্তর কলকাতার কাশীপুরের বাসিন্দা ছিলেন তিনি। ঘড়িতে তখন ৯টা। চিৎপুর রোডে তাঁকে গুরুতর জখম অবস্থায় পড়ে দেখেন স্থানীয় বাসিন্দারা। ধারালো অস্ত্র দিয়ে কোপালে যেমন ক্ষত হয়, ঠিক তেমনই ক্ষত ছিল শরীরে! খবর দেওয়া হয় থানায়। এরপর পুলিস যখন উদ্ধার করে হাসপাতালে নিয়ে, তখন বছর উনত্রিশের ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 


প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, শেখ দুলালের সঙ্গে আরও এক যুবক ছিলেন। কোনও কারণেই তাঁদের মধ্যে বচসা হয়। তার জেরেই কি এই ঘটনা? খতিয়ে দেখছে পুলিস।



ব্যবধান মাত্র একদিনের। দিল্লিতে ১৮ বছরের এক পরিচিত যুবককে কুপিয়ে খুন করে পৈশাচিক আনন্দে মেতে ওঠেছিল কিশোর। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছিল সেই দৃশ্য। পুলিসের দাবি, ধারাল অস্ত্র দিয়ে ৬০ বার কোপ দেওয়া হয় ওই যুবককে। ঘটনাটি ঘটেছিল উত্তর-পূর্ব দিল্লির ওয়েলকাম কলোনিতে।


Bus Air Purification System | Air Pollution: বায়ুদূষণ রোধে রাজ্যজুড়ে ২০০০ সরকারি বাসেই বসছে BRMAPS


সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, কখনও মৃতদেহের মাথা লাথি মারছে ওই কিশোর, তো কখনও আবার দেহের উপরে উঠে পড়ছে সে! এমনকী, কখনও আবার নাচছে! এমন পৈশাচিক উল্লাস কেন? জানা যাচ্ছে নিহতের সঙ্গে মাত্র ৩৫০ টাকা নিয়ে বিবাদের পরিণতি হয়েছে এতটাই ভয়ংকর। ১৬ বছরের ওই স্কুল ড্রপ আউট  কিশোরকে গ্রেফতার করেছে পুলিস। তার বিরুদ্ধে খুনের মামলা করা হয়েছে। খুনের সময় সে নেশাগ্রস্থ ছিল। ওয়েলকাম কলোনিতে সে তারা বাবা-মার সঙ্গে থাকে। তারা দুজনেই দিন মজুর।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)