ওয়েব ডেস্ক: বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের পর বাসন্তী হাইওয়ে। পাগলাহাটের কাছে দুর্ঘটনা। বেপরোয়া লরির চাকায় পিষ্ট হয়ে পাঁচজনের মৃত্যু। জখম তিনজনের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের ভর্তি করা হয়েছে ন্যাশনাল মেডিক্যাল কলেজে। ঘটকপুকুরের কাছে লরিটিকে আটক করে পুলিস। তবে চালক ও খালাসি পলাতক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কেউ এসেছিলেন ডাক্তার দেখাতে,  তো কেউ বাজার করতে। তখনই এরকম যে একটা ঘটনা ঘটবে, বুঝতে পারেননি কেউই। ঘটনাস্থলেই মৃত্যু হয় বেশ কয়েকজনের। পরপর এতগুলো মানুষের মৃত্যুকে খুব কাছ থেকে দেখার ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শোনালেন এক প্রত্যক্ষদর্শী।


সেসময় কাজ সেরে বাসন্তী হাইওয়ে দিয়ে কলকাতায় ফিরছিলেন মেয়র শোভন চট্টোপাধ্যায়। দলীয় এক নেতার থেকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে যান তিনি। আহতদের নিয়ে যাওয়া হয় ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে। বেশ কয়েকজনকে প্রাথমিক চিকিত্‍সার পর ছেড়ে দেওয়া হয়। রাতেই হাসপাতালে যান দুই মন্ত্রী অরুপ বিশ্বাস এবং ফিরহাদ হাকিম।


বাসন্তী হাইওয়েতে দুর্ঘটনা নিত্য দিনের ঘটনা। যার অন্যতম কারণ হল গতি। এমনটাই দাবি বাসিন্দাদের। রাস্তার দুই পাশেই রয়েছে বসতি। ফলে জনবহুল এলাকা হলেও গাড়ির গতি নিয়ন্ত্রণের সেরকম কোনও ব্যবস্থা নেই বলেই অভিযোগ সাধারণ মানুষের।