নিজস্ব প্রতিবেদন: পার্ক সার্কাস থেকে বাঁকড়া যাওয়ার পথে ধর্মতলায় আচমকাই উল্টে গেল যাত্রীবাহী বাস। আহত হয়েছেন বাসের অধিকাংশ যাত্রী। এদের মধ্যে কয়েকজনের আঘাত গুরুতর। কীভারে এমন রাস্তার উপরে বাসটি উল্টে গেল তা এখনও স্পষ্ট নয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিয়ের এনগেইজমেন্ট উপলক্ষ্যে পার্ক সার্কাস(Park Circus) থেকে একটি মিনিবাসে চড়ে ৪০-৫০ জন যাচ্ছিলেন হাওড়ার বাঁকড়ায় এক আত্মীয়ের বাড়িতে। ধর্মতলা আসার পর ডোরিনা ক্রসিংয়ে বাসটি আচমকাই রাস্তার উপরে উল্টে যায়। বাসের ভেতরে থাকা যাত্রীরা তালগোল পাকিয়ে যান। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী আহতদের কলকাতা মেডিক্য়াল(CMC) ও এসএসকেএম(SSKM) হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে ১০-১২ জনে আঘাত গুরুতর। এদের মধ্যে ২ শিশুও রয়েছে।


আরও পড়ুন-দেশ এগোচ্ছে; বাপু, তুমি তফাত যাও!


যাত্রীদের দাবি, এসএন ব্যানার্জি রোড(S N Banerjee Road) থেকে ডোরিনা ক্রসিংয়ে(Dorina Crossing) ওঠার সময়ে সেটি উল্টে যায়। তবে কোনও যান্ত্রিক ত্রুটি বা গতির জন্য বাসটি উল্টে যায় কিনা তা স্পষ্ট নয়। পুলিসে ক্রেন নিয়ে এসে বাসটিক খাড়া করে। এক মহিলার পা আটকে যায় বাসের মধ্যে। প্রচুর রক্তপাত হয়েছে। তার অবস্থা গুরুতর।


যাত্রীদের অনেকের বক্তব্য বাসটির অবস্থা বেশ খারাপ ছিল। প্রবল গতিতে সেটি একটি পোস্টে ধাক্কা মারে । তার পর ব্রেক কষতে যেতেই সেটি ডান দিকে উল্টে যায়। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)